Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৩ জুন, ২০১৬ ১৪:৪০
নারী সাংবাদিকের সামনেই প্রাকৃতিক কর্ম সারেন সালমান!
অনলাইন ডেস্ক
নারী সাংবাদিকের সামনেই প্রাকৃতিক কর্ম সারেন সালমান!

ধর্ষণ নিয়ে তার সাম্প্রতিক মন্তব্যে প্রায় গোটা দেশ উত্তাল। মন্তব্যের সমালোচনায় সরব হয়েছেন দেশের অগণিত সাধারণ মানুষ। সালমানকে নিয়ে সম্প্রতি চলা বিতর্কের জেরে সামনে এসেছে প্রায় এক দশক আগের একটি ঘটনা, যেখানে সালমান জেদের বশে এক নারী সাংবাদিকের সামনেই প্রাকৃতিক কর্ম সম্পাদন করেন।

সম্প্রতি 'দ্য হিন্দু' পত্রিকার সম্পাদক সচিন কালবাগ একটি টুইট করেছেন, যেখানে তিনি একটি পুরনো ঘটনার উল্লেখ করেছেন। কী সেই ঘটনা? প্রায় বছর দশেক আগে জাতীয় পুরস্কারপ্রাপ্ত এক নারী শোবিজ সাংবাদিক নায়কের বেশ কিছু ফিল্মের সমালোচনা করেছিলেন। এতে বেজায় অসন্তুষ্ট হন সালমান। এর পর যখন সেই সাংবাদিক সালমানের ইন্টারভিউ নিতে যান, তাকে রোদের মধ্যে দাঁড় করিয়ে অপেক্ষা করানো হয় প্রায় এক ঘণ্টা। এর পর সালমান এসে যা করেছিলেন তাতে রীতিমতো চমকে যান ওই সাংবাদিক। তাকে সেটের একটি জীর্ণ খাটিয়ার উপর বসতে বলে সালমান তার সামনেই একটি গাছের গুঁড়িতে প্রাকৃতিক কর্ম (প্রস্রাব) সম্পাদন করেন। অভিনেতার এ হেন ব্যবহারে অত্যন্ত অপমানিত হয়ে সেই সাংবাদিক ইন্টারভিউ না নিয়েই চলে আসেন।

এই পুরো ঘটনাটি ‘দ্য হিন্দু’ পত্রিকার সম্পাদক পেয়েছেন সাংবাদিক এবং চলচ্চিত্র সমালোচক ময়াঙ্ক শেখরের একটি বই ‘নেম প্লেস অ্যানিমাল থিংগ’ থেকে। এই ঘটনা সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার পর তা রীতিমত ভাইরাল হয়ে যায়। সালমান যে বলিউডের ‘ব্যাড বয়’ তা তিনি বার বার নানা ঘটনায় প্রমাণ দিয়েছেন। কিন্তু তাই বলে একজন নারীর সামনে...!

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow