Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৩ জুন, ২০১৬ ১৬:০৩
ইউটিউবে জয়ার 'ভালবাসার শহর'
অনলাইন প্রতিবেদক
ইউটিউবে জয়ার 'ভালবাসার শহর'

এক চিলতে আলো, আবার অন্ধকার, হাসি, কান্না, একমুঠো সুখ, এক চিমটি আশা। সেখানে 'ভালোবাসার' শব্দটি একটানে কাটা। জয়া বাড়ি থেকে পালাচ্ছেন, ঋত্বিক কথা বলছেন না। ঘোলাটে মনে হচ্ছে? পরিস্কার হবে, ক'দিন বাদে ইউটিউবে জয়ার 'ভালবাসার শহর' মুক্তি পেলে।

নানা রহস্যঘেরা স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র 'ভালবাসার শহর' বা 'সিটি অব লাভ'। এবারের ঈদে এসব রহস্যের জট খুলছে ইউটিউবে। ভাবছেন প্রেক্ষাগৃহে না হয়ে ইউটিউব কেন? কারণ প্রথমবারের মতো ইউনিফক্স এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে মুক্তি পাচ্ছে ছবিটি। আপাতত চাইলে পুরো চলচ্চিত্রটি সম্পর্কে একনজরে ধারণা নিতে পারেন। এজন্য দর্শকদের আগ্রহের কথা মাথায় রেখে ২২ জুন প্রকাশিত হয়েছে ছবির ট্রেলার।
ছবিটি প্রসঙ্গে জয়া আহসান বলেন, 'এবারই প্রথম শর্টফিল্মে অভিনয় করেছি। গল্পটি খুব চমৎকার। কি ধরনের গল্প বা আমার চরিত্র কি এসব এখনই বলা যাবে না। এটা দর্শকদের জন্য চমক হিসেবে থাকলো। '

কলকাতার 'ফড়িং' খ্যাত নির্মাতা ইন্দ্রনীল রায় চৌধুরী নির্মাণ করেছেন 'ভালবাসার শহর'। এতে জয়া ছাড়া আরও অভিনয় করেন, ঋত্বিক চক্রবর্তী, অরুণ মুখোপাধ্যায়, সোহিনী সরকার প্রমুখ। একই পরিচালকের পরিচালনায় গতবছর জি বাংলা সিনেমায় দেখানো 'একটি বাঙালি ভূতের গপ্পো' ছবিতে অভিনয় করেন জয়া।
এর আগে প্রকাশিত হয় ছবিটির মোশন পোস্টার। সেখানে ব্যবহার করা হয় জনপ্রিয় লোকজ একটি গান। লিংকটি নিজের ফেসবুক পেজে শেয়ারও করেছেন জয়া। ফেসবুকে পরিচিতজনদের মন্তব্যের উত্তরে তিনি বলেন, 'এটা আমার ভীষণ প্রিয় একটা কাজ। '

ট্রেলার দেখুন:


বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow