Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৩ জুন, ২০১৬ ২১:০৫
জোলির রাজনীতিতে স্বামীর আপত্তি!
অনলাইন ডেস্ক
জোলির রাজনীতিতে স্বামীর আপত্তি!

হলিউডের জনপ্রিয় তারকা জুটি ব্র্যাডপিট ও অ্যাঞ্জেলিনা জোলি। তাদের দম্পত্য জীবন এতদিন সুখে কাটলেও সম্প্রতি সম্পত্তি বিক্রয় করা নিয়ে স্ত্রী অ্যাঞ্জেলিনা জোলির প্রতি কিছুটা মনক্ষুন্ন স্বামী ব্র্যাড পিট।

শোনা যাচ্ছে রাজনীতি করতে চাইছেন এই ‘সল্ট’ তারকা। সে জন্য অর্থের জোগান পেতে নিজেদের একটি বাড়ি বিক্রি করতে চাইছেন তিনি। কিন্তু ব্র্যাডপিট তাতে কিছুতেই সায় দিচ্ছেন না। গেল কয়েকদিন ধরেই দু'জনের মধ্যে এ নিয়ে কয়েক দফা আলোচনা হয়েছে।

জানা গেছে, সম্প্রতি যুক্তরাষ্ট্র ছেড়ে লন্ডন পাড়ি জমিয়েছেন এই তারকা জুটি। আর এখানেই ইংল্যান্ডের হাউজ অব লর্ডসের এমপি হেলিকের সাথে সখ্যতা গড়ে তুলছেন জোলি। লন্ডনের স্কুল অব ইকোনমিক্সের অধ্যাপিকা হিসেবেও যোগ দিয়েছেন তিনি। এবং বেশ জোর গুঞ্জন শোনা যাচ্ছে যে ব্রিটিশ রাজনীতিতে অন্তর্ভুক্ত হতে চাইছেন জোলি।

আর রাজনীতির খরচ মিটাতে জোলি ফ্রান্সে থাকা একটি বাড়িসহ জমি বিক্রি করে দিতে চাইছেন। তিনি আসলে সবকিছুর দায় গুছিয়ে লন্ডনেই স্থায়ী নিবাস গড়তে চাইছেন। তবে এ ব্যাপারে মোটেও রাজি নন স্বামী ব্রাড পিট। ফ্রান্সে থাকা বাড়িটির ব্যাপারে জোলিকে সম্মতি দেননি ব্রাড এবং চাইছেন না জোলি রাজনীতিতে সরাসরি অন্তর্ভুক্ত হোক।

বিডি-প্রতিদিন/ ২৩ জুন ১৬/ সালাহ উদ্দীন

 

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow