Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ২০ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ২৪ জুন, ২০১৬ ১০:২১
আপডেট : ২৪ জুন, ২০১৬ ১৫:১৪
চুমু না দিয়েও যেভাবে চুম্বন দৃশ্যে কাজল (ভিডিও)
অনলাইন ডেস্ক
চুমু না দিয়েও যেভাবে চুম্বন দৃশ্যে কাজল (ভিডিও)

বলিউডে চুম্বন দৃশ্য এখন ডাল-ভাত। হরহামেশাই নায়ক-নায়িকারা এমন দৃশ্যে অভিনয় করছেন। আবার নার্গিস ফাখরির মতো কেউ কেউ ইমরান হাশমির মতো সিরিয়াল কিসারের সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয় করে পরে ক্ষেপে গিয়ে বলছেন, এ চুম্বন তিনি উপভোগ করেননি। প্রচ্ছন্নভাবে জানিয়ে দিচ্ছেন, অভিনয় নয়, উপভোগের জন্যই চুম্বন দৃশ্যে অভিনয় করেন তিনি। তবে এখনও অনেক অভিনেতা-অভিনেত্রী আছেন যারা এ ধরণের দৃশ্যে কাজ করেন না। তেমন একজন হলেন দক্ষিণী অভিনেত্রী কাজল আগরওয়াল। একাধারে বলিউডেও সমান জনপ্রিয় সিংহামের এ নায়িকা। তবে চুম্বন দৃশ্যে অভিনয় না করলেও সিনেমায় কিন্তু অনেক দর্শক তাকে এমন দৃশ্যে দেখে ফেলেছেন। কিন্তু কীভাবে? আসুন জেনে নিই...

কে ভি আনন্দ পরিচালিত তামিল চলচ্চিত্র 'মাত্রান'। ২০১২ সালে মুক্তি পাওয়া সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন কাজল আগরওয়াল এবং সূর্য। মুক্তির পর বক্স অফিসে ভালোই ব্যবসা করেছিল চলচ্চিত্রটি। সায়েন্স ফিকশন থ্রিলার ঘরানার সিনেমাটি পরবর্তী সময়ে হিন্দি এবং তেলেগু ভাষায় ডাবিং হয়েছিল। দর্শকের মনও জয় করেছিল চলচ্চিত্রটি।

সিনেমায় রোমান্টিক দৃশ্যের পাশাপাশি কাজল এবং সূর্যকে একটি চুম্বন দৃশ্যে দেখা যায়। কিন্তু কাজল তো সিনেমায় চুম্বন দৃশ্য করেন না, তাহলে কীভাবে করলেন সেটি। এ নিয়ে দর্শকের মনে প্রশ্ন ছিল।

সিনেমায় তাদের চুম্বন দৃশ্যে দেখা গেলেও প্রকৃতপক্ষে তাদের দু'জনের কেউই পরস্পরকে চুমু করেননি। ইউটিউবে প্রকাশিত একটি ভিডিওতে দেখা যায় তাদের আলোচিত চুম্বন দৃশ্যটি ছিল সম্পূর্ণ ভিএফএক্সের কারসাজি।

কাজল এবং সুর্য দু'জনই সেন্সর লাগানো দুটি ভিন্ন বস্তুকে চুমু দেন, কিন্তু পরবর্তী দেখা যায় তারা পরস্পরকে চুমু করছেন।

সিনেমায় ভিএফএক্সের ব্যবহার এখন আর নতুন কিছু নয়। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত শাহরুখ খান অভিনীত ফ্যান সিনেমায় ভিএফএক্সের ব্যবহার ছিল। আর কাজলের মতো যারা সিনেমায় চুম্বন দৃশ্য করতে চান না, তাদের জন্য দারুণ কার্যকর এ প্রযুক্তি।

ভিডিও:

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow