Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ২৭ জুন, ২০১৬ ১৭:৩২
আপডেট : ২৯ জুন, ২০১৬ ১৪:২১
এবার ভাঙল টিপুর সংসার
অনলাইন ডেস্ক
এবার ভাঙল টিপুর সংসার

শোবিজে সংসার ভাঙা-গড়ার খেলা চলতেই থাকে। আজ এই তারকার বিয়ে তো কাল ওই তারকার ছাড়াছাড়ি। আজ বিয়ে হলে কাল শোনা যাচ্ছে তার আগেও গোপন বিয়ে ছিল। এসব দেখে বিরক্ত দর্শক-ভক্তরাও। তাই কোনো তারকার বিয়ে হলে তারা প্রার্থনা করেন, বিচ্ছেদটা যেন না হয়। কারণ ভক্তরা চান তার প্রিয় তারকা সুখে-শান্তিতে থাকুক।

ভাঙনের মিছিলে এবার যোগ হলো গায়ক-সংগীত পরিচালক ইবরার টিপুর নাম। তাকে ডিভোর্স দিলেন তার স্ত্রী ফারজানা মিথিলা। টিপুর বিরুদ্ধে পরকীয়া এবং শারীরিক নির্যাতনের অভিযোগ এনে দাম্পত্যের ইতি টানতে চলেছেন তিনি।

আজ সোমবার ঢাকা মহানগর মুখ্য হাকিম আদালতে ডিভোর্সের চূড়ান্ত ফয়সালা করার জন্য মিথিলা এখন আদালতে রয়েছেন। আজকের মধ্যেই আইনগত ঝামেলা শেষ করে টিপুর কাছে নোটিস পাঠানো হবে বলে জানিয়েছেন তিনি।

এদিকে মিথিলার পারিবারিক সূত্র জানায়, ভালোবেসে ইবরার টিপু এবং মিথিলার বিয়ে হয়েছিল প্রায় এক যুগ আগে। এরপর কয়েক বছর পর টিপুর আচরণে পরিবর্তন আসে। তিনি সংগীত সংশ্লিষ্ট অনেক মেয়ের সঙ্গে অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়েন। বিষয়টিতে মিথিলা বাধা দিতে গেলে তাকে নির্যাতন করতেন টিপু। সহ্যের মাত্রা ছাড়িয়ে যাওয়ায় অবশেষে মিথিলা টিপুকে ডিভোর্স দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

এর আগে নির্যাতনের অভিযোগে রাজধানীর রমনা থানায় শনিবার একটি জিডি করেন মিথিলা। জিডি নং-১৯১১। এ বিষয়ে ইবরার টিপুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এসব অভিযোগ ভিত্তিহীন বলে জানান।

উল্লেখ্য, ২০০৪ সালে ইবরার টিপু ও ফারজানা ববি মিথিলার বিয়ে হয়। ওহী ইবরার নামের এই দম্পতির ঘরে ৮ বছরের এক সন্তান আছে।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow