Bangladesh Pratidin

প্রকাশ : ২৮ জুন, ২০১৬ ১০:৩০
আপডেট : ২৮ জুন, ২০১৬ ১০:৩৬
বিতর্কের মধ্যে দিয়ে স্পেনে হয়ে গেল আইফা ২০১৬
অনলাইন ডেস্ক
বিতর্কের মধ্যে দিয়ে স্পেনে হয়ে গেল আইফা ২০১৬

স্পেনের রাজধানী‚ মাদ্রিদে অনুষ্ঠিত হয়েছে আইফা ২০১৬। এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সালমান খান‚ রণবীর সিং‚ দীপিকা পাড়ুকোন‚ প্রিয়াঙ্কা চোপড়া‚ হৃতিক রোশন‚ টাইগার শ্রফ‚ অনিল কাপুর।

এই শো-এর পরিচালনার দায়িত্বে ছিলেন ফারহান আখতার এবং শাহিদ কাপুর। অন্যদিকে হৃতিক‚ প্রিয়াঙ্কা‚ দীপিকা‚ টাইগার‚ সোনাক্ষীকে দেখা গেছে অসামান্য পারফরমেন্স করতে। একইসঙ্গে রণবীর সিং 'বাজিরাও মস্তানি'-র জন্য পেলেন সেরা নায়কের পুরস্কার এবং দীপিকা 'পিকু'-র জন্য সেরা নায়িকার| একইসঙ্গে 'বাজিরাম মস্তানি'-র জন্য সঞ্জয় লীলা বনশালি পেলেন সেরা পরিচালকের শিরোপা এবং সালমানের ছবি 'বজরঙ্গী ভাইজান' পেল সেরা ছবির পুরস্কার।

যেখানে এত তারকা জড়ো হয়েছেন সেখানে পারফরমেন্স এবং পুরস্কার ছাড়াও বিভিন্ন রকমের গুজব শোনা গেল।

যেমন- প্রিয়াঙ্কা-দীপিকার ঠান্ডা যুদ্ধ; সাংবাদিক সম্মেলনে পাশাপাশি বসে গল্প করলেও‚ দু'জনের বডি ল্যাঙ্গোয়েজ দেখে বোঝাই যাচ্ছিল কিছু একটা ঘটেছে দু'জনের মধ্যে। পরে সেই অনুমান সত্যি প্রামাণিত হলো যখন দীপিকা‚ প্রিয়াঙ্কার সঙ্গে 'পিঙ্গা' গানের সঙ্গে নাচতে অস্বীকার করলেন।

হৃতিক রোশন সালমান খানকে এড়িয়ে চললেন; বহুদিন ধরেই হৃতিক এবং সালমানের মধ্যে ঠান্ডা যুদ্ধ চলছে। সালমান হৃতিক অভিনীত 'গুজারিশ' ছবি নিয়ে ঠাট্টা করেছিলেন‚ সেই থেকে হৃতিক তাকে এড়িয়ে চলেন। তাদের দু'জনের সম্পর্ক যে এখনো আগের মতোই আছে তা বোঝা গেল এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে। হৃতিক সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন না‚ কারণ সালমান সেখানে উপস্থিত ছিলেন। পরে অ্যাওয়ার্ড নাইটে সালমান সব তারকাদের স্টেজে ডাকেন তার সঙ্গে নাচার জন্য। বাকিরা সবাই সালমানের সঙ্গে স্টেজ শেয়ার করলেও‚ হৃতিককে কোথাও দেখা গেল না।

শ্রীদেবী ইচ্ছা করে এই অ্যাওয়ার্ড অনুষ্ছানে উপস্থিত হলেন না‚ যদিও আগে থেকে কর্মকর্তারা তাকে জানিয়েছেন যে তিনি পুরস্কার পাবেন আউট স্ট্যান্ডিং অ্যাচিভমেন্টের জন্য। এবছর আগে থেকেই ঠিক ছিল যে এই পুরস্কার দেওয়া হবে শ্রীদেবীকে। তাকে আগে থেকে এই ব্যাপারে জানিয়েও দেওয়া হয়েছিল। কিন্তু শ্রীদেবীর নাকি প্রথম থেকেই আইফা অ্যাওয়ার্ডের শীর্ষ স্থানীয় কর্মকর্তাদের সঙ্গে সমস্যা আছে। তাই উনি এই অনুষ্ঠানে এলেন না।

বিডি-প্রতিদিন/ ২৮ জুন ১৬/ সালাহ উদ্দীন

 

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow