Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২৫ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ১ জুলাই, ২০১৬ ১৫:৪৩
আপডেট :
ফের বাবা হচ্ছেন ফাওয়াদ খান
অনলাইন ডেস্ক
ফের বাবা হচ্ছেন ফাওয়াদ খান

দ্বিতীয়বারের মতো বাবা হতে যাচ্ছেন পাকিস্তানি বংশোদ্ভূত বলিউড অভিনেতা ফাওয়াদ খান। ফাওয়াদের স্ত্রী সাদাফ এখন তার দ্বিতীয় ট্রাইমিস্টারে আছেন ও আগামী অক্টোবরেই তিনি দ্বিতীয় সন্তানের জন্ম দিতে যাচ্ছেন বলে সেলিব্রেটি ওয়েবসাইট বলিউডলাইফডটকম তাদের এক প্রতিবেদনে জানায়। স্ত্রীর সঙ্গে কিছুটা গুণগত সময় কাটাতে স্পেনের মাদ্রিদে অনুষ্ঠিত ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি আইফা অনুষ্ঠানে যোগদান শেষে ফাওয়াদ সরাসরি পাকিস্তানের লাহোরে উড়ে গেছেন বলেও খবরে বলা হয়।

ফাওয়াদ ও সাদাফ ২০০৫ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন। এরপর ২০১০ সালে তাদের প্রথম সন্তানের জন্ম হয় যার নাম আয়ান। 'খুবসুরত' খ্যাত এই অভিনেতা ফের বাবা হচ্ছেন এ খবর প্রকাশিত হওয়ার পরপরই ভক্তরা তাকে অভিনন্দন জানিয়েছেন। সেইসঙ্গে এ দম্পতির দ্বিতীয় সন্তান যাতে মেয়ে হয় সেজন্য নিজেদের ইচ্ছার কথা ব্যক্ত করেছেন।

এদিকে, ফাওয়াদকে সর্বশেষ 'কাপুর অ্যান্ড সন্স' মুভিতে দেখা যায়। করণ জোহর পরিচালিত 'এই দিল হে মুশকিল' মুভিতেও দর্শকরা দেখতে পাবে তাকে। মুভিটিতে ঐশ্বরিয়ার বিপরীতে অভিনয় করেছেন তিনি। মুভিটি আগামী ২৮ অক্টোবর মুক্তির কথা রয়েছে। খবর ইন্ডিয়া টুডে'র

বিডি-প্রতিদিন/১ জুলাই ২০১৬/শরীফ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow