Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২২ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ৪ জুলাই, ২০১৬ ১৩:২২
আপডেট :
'কৃতি শ্যাননকে ঘিরে সব খবর ভুয়া'
অনলাইন ডেস্ক
'কৃতি শ্যাননকে ঘিরে সব খবর ভুয়া'

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত অল্প সময়েই নিজের চলচ্চিত্র ক্যারিয়ারকে একটা ভালো জায়গায় নিয়ে যেতে সক্ষম হয়েছেন। সুশান্ত অভিনীত ভারতীয় ক্রিকেটার মাহেন্দ্র সিং ধোনির জীবনীভিত্তিক মুভি 'এমএস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি' আগামী ৩০ সেপ্টেম্বর মুক্তির কথা রয়েছে। সেইসঙ্গে তার হাতে এখন রয়েছে আরো পাঁচ পাঁচটি মুভি। ফলে এই অভিনেতার যে এখন সুসময় চলছে তা বলা-ই যায়। তবে তাকে ঘিরে বলিউড অভিনেত্রী কৃতি শ্যাননের সঙ্গে দীর্ঘদিন ধরেই প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। এসব গুঞ্জন ও খবর নিয়ে এতদিন চুপ থাকলেও শেষ পর্যন্ত মুখ খুলেছেন তিনি।

এক সাক্ষাৎকারে এসব গুজবকে স্রেফ ভুয়া বলে নাকচ করে দেন তিনি। প্রেমসম্পর্কিত খবর ও গুঞ্জন লিখতে এবং পড়তেই ভালো লাগে বলেও সাক্ষাৎকারে জানান সুশান্ত। সেইসঙ্গে এখনো একাকী আছেন এবং কারো সঙ্গে প্রেম করছেন না বলে নিজের আগের অবস্থান বজায় রেখেছেন তিনি।

উল্লেখ্য, সুশান্ত ও কৃতি শ্যানন সম্প্রতি হাঙ্গেরির বুদাপেস্টে 'রাবতা' নামে একটি মুভির শুটিং সম্পন্ন করেছেন। মুভিটির শুটিংয়ের ফাঁকে তাদের একান্তে সময় কাটানো ভক্ত ও আগ্রহীদের মাঝে এক ধরনের ধারণা সৃষ্টি করেছিল এ দু'জন বুঝি সত্যিই প্রেম করছেন। সাক্ষাৎকারের মাধ্যমে সুশান্ত শেষমেষ বাতাস পরিষ্কার করতে পেরেছেন বলে মনে করা হচ্ছে। খবর টাইমস নিউজ নেটওয়ার্কের

বিডি-প্রতিদিন/৪ জুলাই ২০১৬/শরীফ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow