Bangladesh Pratidin

প্রকাশ : ১০ জুলাই, ২০১৬ ০৯:২১
আপডেট :
সুবোধ পুরুষে আস্থা নেই দীপিকার
অনলাইন ডেস্ক
সুবোধ পুরুষে আস্থা নেই দীপিকার

দীপিকা পাড়ুকোনের বলিউডে অভিষেক হয় ২০০৮ সালে অলোচিত 'ওম শান্তি ওম' ছবির মধ্য দিয়ে। আর গত বছর ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জ্যান্ডার কেজ’ ছবির মধ্য দিয়ে হলিউডে অভিষেকেও যথেষ্ট আলোচনায় আসতে সক্ষম হয়েছেন এই অভিনেত্রী।

ট্রিপল এক্স ছবির দৃশ্যধারণ চলাকালে বেশ কয়েকটি স্থিরচিত্র শেয়ার করেছিলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। যেখানে দীপাকে সাইকেল চালাতে, অ্যাকশন দৃশ্যে ও কালো স্যুট গায়ে দেখা গেছে। ছবিটিতে সেরেনা আঙ্গার চরিত্রে দেখা যাবে দীপিকাকে। ওই সব ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘‘দেখুন ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জ্যান্ডার কেজ’ ছবির সেরেনা আঙ্গারকে। ’’

পোস্টারে দীপিকার সাদাকালো ক্লিপ আর্ট ইমেজ আছে। তবে চমকপ্রদ বিষয় হলো- এতে উল্লেখ করা সাহসী একটি কথা। এটি শোভা পাচ্ছে তার মুখ ঘেষে। লাল অক্ষরের ট্যাগলাইনটি হলো ‘আই ডোন্ট বিলিভ ইন গুড গাইস। ’ অর্থাৎ সুবোধ বা বাবুগোছের পুরুষ মানুষে আস্থা নেই।

‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জ্যান্ডার কেজ’ হলো ‘ট্রিপল এক্স’ সিরিজের তৃতীয় ছবি। ২০০২ সালে তৈরি হয় এর প্রথম ছবিটি। এতে অ্যাকশন তারকা ভিন ডিজেলের সঙ্গে দেখা যাবে দীপিকাকে। গত ফেব্রুয়ারিতে শুরু করে মে পর্যন্ত ছবিটির কাজ করেন তিনি।

নতুন ছবিতে আরও আছেন নিনা ডোবলেভ (দ্য ভাম্পায়ার ডায়েরিস) ও রুবি রোজ (অরেঞ্জ ইজ দ্য নিউ ব্ল্যাক)। ডি.জে ক্যারাসোর পরিচালনায় এতে আরও অভিনয় করেছেন টনি জা, স্যামুয়েল এল. জ্যাকসন, টনি কলেট, ডনি ইয়েন, নেইমার জুনিয়র ও রোরি ম্যাককান। ছবিটি মুক্তি পাবে ২০১৭ সালের ২০ জানুয়ারি।

বিডি-প্রতিদিন/১০ জুলাইন, ২০১৬/মাহবুব

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow