Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২২ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ১১ জুলাই, ২০১৬ ১৬:০৭
আপডেট : ১১ জুলাই, ২০১৬ ১৬:০৭
'অমিতাভ ছাড়া বলিউডে ষাটোর্ধ্বদের সুযোগ নেই'
অনলাইন ডেস্ক
'অমিতাভ ছাড়া বলিউডে ষাটোর্ধ্বদের সুযোগ নেই'

ষাট পার হয়ে গেলে বলিউডে আর সেই অভিনেতার প্রধান চরিত্রে অভিনয়ের সুযোগ থাকে না। তাদের ছোটখাটো চরিত্রে অভিনয় করতে বলা হয়। এক্ষেত্রে অমিতাভ বচ্চন ব্যতিক্রম। হতাশার এ মন্তব্য করেছেন অভিনেতা ড্যানি ডেনজঙ্গপা। তিনি জানান, অনেক প্রভাবশালী কর্পোরেট হাউস থেকে তার কাছে অভিনয়ের প্রস্তাব আসে। কিন্তু তিনি বিশেষ আগ্রহী হন না। কারণ ছোটখাটো চরিত্রে অভিনয়ের ব্যাপারে তার আগ্রহ নেই।  

সর্বশেষ ‘বেবি’ ছবিতে দেখা গেছে ড্যানিকে। বর্তমানে ‘কাবুলিওয়ালা’ ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত তিনি। রবীন্দ্রনাথের গল্প 'কাবুলিওয়ালা' নিয়ে ১৯৬১ সালে ছবি নির্মিত হয়েছে। সেই 'কাবুলিওয়ালা'য় অভিনয় করেছিলেন বলরাজ সাহনি। তার সঙ্গে অবশ্য নিজের কোনো তুলনায় যেতে রাজি নন ড্যানি। বলরাজকে নিজের থেকে অনেক এগিয়ে রেখে তার মন্তব্য, তিনি নিজের মতো করে এই চরিত্রে অভিনয় করতে চান।

এফটিআইআই-এর ছাত্র তরুণ পরিচালক দেবের কাছে 'কাবুলিওয়ালা'য় অভিনয়ের প্রস্তাব পেয়ে বেজায় খুশি ড্যানি। এর আগে তিনি ‘খুদা গওয়া’ ছবিতে আফগানের চরিত্রে অভিনয় করেছিলেন। এই ছবিতে ফের আফগানিস্তান থেকে ভারতে ব্যবসা করতে আসা এক ব্যক্তির চরিত্রে অভিনয় করার সুযোগ পাচ্ছেন।  


বিডি-প্রতিদিন/ ১১ জুলাই, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow