Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২২ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ১৫ জুলাই, ২০১৬ ১৬:০৭
আপডেট :
শুধু ভারতেই সুলতানের আয় ২১৯.৬৪ কোটি রুপি
অনলাইন ডেস্ক
শুধু ভারতেই সুলতানের আয় ২১৯.৬৪ কোটি রুপি

সালমান খান ও আনুশকা শর্মা অভিনীত 'সুলতান' মুভিটি ভারতীয় বক্স অফিস কাঁপাচ্ছে। গতকাল পর্যন্ত মুক্তির প্রথম আট দিনের মধ্যেই ভারতে এর আয় দাঁড়িয়েছে ২১৯.৬৪ কোটি রুপি। গতকাল অষ্টম দিনেও এর আয় ছিল ১০.৮২ কোটি রুপি। এর মধ্য দিয়ে সালমানের চতুর্থ মুভি হিসেবে 'সুলতান' ২০০ কোটির এলিট ক্লাবে প্রবেশ করেছে। এর আগে তার 'কিক', 'বাজরঙ্গি ভাইজান' এবং 'প্রেম রতন ধন পায়ো' এই ক্লাবে প্রবেশ করে। বলিউডের বাণিজ্য বিশ্লেষক তরন আদর্শ এক টুইট বার্তায় 'সুলতান'র আয়ের সর্বশেষ এ পরিসংখ্যান তুলে ধরেন। খবর ইন্ডিয়া টুডে'র

গত ৫ জুলাই মুক্তি পায় আলী আব্বাস জাফর পরিচালিত 'সুলতান'। আয়ের দিক দিয়ে সবচেয়ে দ্রুততম সময়ে দু'শ' কোটির ক্লাবে ঢুকে এটি। সালমানের আরেক হিট মুভি 'বাজরঙ্গি ভাইজান' শুধু ভারতে তিনশ' কোটির বেশি আয় করেছে। 'সুলতান' এই রেকর্ডও ছাড়িয়ে যাবে বলে বিশ্লেষকদের মত।

চলতি বছর মুক্তি পাওয়া সালমানের প্রথম মুভি হলো 'সুলতান'। এই সপ্তাহে আর কোনো বড় মুভি মুক্তি পাচ্ছে না। যদিও আজ মুক্তি পাচ্ছে বিবেক ওবেরয়, রিতেশ দেশমুখ ও আফতাব শিবদাসানি অভিনীত 'গ্রেট গ্র্যান্ড মাস্তি' মুভিটি। তাই 'সুলতান' এই সপ্তাহেও  বাধাহীনভাবে বক্স অফিসে দাপিয়ে বেড়াবে বলেই মনে করা হচ্ছে।

বিডি-প্রতিদিন/১৫ জুলাই ২০১৬/শরীফ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow