Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ২১ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ১৬ জুলাই, ২০১৬ ১৪:০১
আপডেট : ১৬ জুলাই, ২০১৬ ১৪:০৪
মানবতাকে আবারও শীর্ষে স্থান দিল এশিয়াবাসী
প্রেস বিজ্ঞপ্তি
মানবতাকে আবারও শীর্ষে স্থান দিল এশিয়াবাসী

মানুষের জন্যই মানুষ। সংকটে, বিপদে মানুষই সাহায্যের জন্য ছুটে আসে, পাশে এসে দাঁড়ায়। আর এভাবেই জন্ম থেকে মৃত্যু পর্যন্ত মানুষেরা একে অপরের ঋণ শোধ করে যায়। মানুষের প্রতি মানুষের এই ভ্রাতৃত্ববোধকে সম্মান জানিয়ে মানবতাকে আবারও শীষে স্থান দিয়েছে এশিয়াবাসী। এশিয়ার শীর্ষ বিজ্ঞাপন নির্বাচিত হলো ‘নর বাংলাদেশ-রমজানের মর্ম’।

বিজ্ঞাপনটিতে পবিত্র রমজানে মানুষের প্রতি মানুষের দায়িত্ববোধকে তুলে ধরা হয়েছে। জুন মাসে সবচেয়ে বেশি শেয়ার হয়েছে এমন দশটি বিজ্ঞাপনের তালিকায় এক নম্বরে আছে এটি। বিজ্ঞাপনটি শেয়ার হয়েছে ৫ লাখ ৬৪ হাজার ৮৮২ বার।

বিজ্ঞাপনটিতে মডেল হয়েছেন অভিনেত্রী আয়শা মনিকা, দিলশানসহ অনেকে। রমজানে নর ও পিউরইটের আয়োজনে সুবিধাবঞ্চিত মানুষদেরকে ঢাকায় ইফতার ও বিশুদ্ধ পানির ব্যবস্থা করার খবর জানাতে এটি তৈরি হয়।

গল্পে দেখা যায়, পুত্রের প্রথমবার রোজা রাখায় ‍উচ্ছ্বসিত মা। তাই মা-ছেলে মিলে ইফতারসামগ্রী কিনে রিকশায় চড়ে ঘরে ফিরছেন। মা জোরে চালানোর জন্য তাগাদা দিলে বৃদ্ধ রিকশাচালক জানান, তিনি রোজা রেখেছেন, এ কারণে শরীর দুর্বল। এ তথ্য শুনে একই সঙ্গে বিস্মিত ও বিষণ্ন হয়ে ওঠেন মা।

এ ব্যাপারে নির্মাতা রেদওয়ান রনি রানআউট ফিল্মস, অ্যাডকম লিমিটেড ও ইউনিলিভার বাংলাদেশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে জানান, ‘ছবি মুক্তির পর হঠাৎ বিজ্ঞাপন নির্মাণ শুরু করেছি। শুরুর দিকে এ রকম খবরে আমি উৎসাহিত।

ভিডিও:


বিডি-প্রতিদিন/১৬ জুলাই, ২০১৬/মাহবুব/বিজ্ঞপ্তি

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow