Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০১৭

প্রকাশ : ১৬ জুলাই, ২০১৬ ১৬:০৯
আপডেট :
'বিজলী শেষ না হওয়া পর্যন্ত শান্তি নেই'
অনলাইন প্রতিবেদক:

'বিজলী শেষ না হওয়া পর্যন্ত শান্তি নেই'

'বিজলী' এখন আমার ধ্যান-জ্ঞান। সব চিন্তা-ভাবনা একত্রিত হচ্ছে এখানে। তাছাড়া ছবিটি আমার হোম প্রোডাকশনের। সব মিলিয়ে অনেকটাই এক্সাইটেড। তাই 'বিজলী'র শ্যুটিং শেষ না হওয়া পর্যন্ত শান্তি পাচ্ছি না। নিজ প্রযোজনায় নির্মিতব্য ছবি 'বিজলী' নিয়ে এভাবেই মনের ভাব প্রকাশ করলেন অভিনেত্রী ববি। ইফতেখার চৌধুরীর পরিচালনায় নির্মিত হচ্ছে এ ছবিটি। গত ২৩ এপ্রিল রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে বেশ ঘটা করে মহরত অনুষ্ঠিত হয় এর। ছবিতে তার বিপরীতে রয়েছেন পশ্চিমবঙ্গের মডেল ও অভিনেতা রণবীর। এছাড়া আরেক জনপ্রিয় অভিনেত্রী শতাব্দী রায় 'বিজলী'র মাধ্যমে দীর্ঘদিন পর পর্দায় ফিরছেন।  

ইতোমধ্যে ছবিটির বেশিরভাগ কাজ শেষ হয়ে গেছে। গত মে মাসে শ্যুটিং হয় দার্জিলিং-এ। এরপর দেশে ফিরে চলে টানা শ্যুটিং-এর কাজ। গাজীপুরের পাশাপাশি ক্যামেরা অন হয় সিলেটের কয়েকটি লোকেশনেও। সবকিছু ঠিক থাকলে আগামী মাসের প্রথম সপ্তাহে ব্যাংকক উড়াল দেবে 'বিজলী'র গোটা ইউনিট।  

বাংলাদেশ প্রতিদিনকে ববি বলেন, চেষ্টা করছি আগস্টের মধ্যেই ছবিটির ক্যামেরা অফ করতে। দার্জিলিং-এ একটি গানের শ্যুটিং হয়েছে। আর বাকিগুলো শেষ করবো ব্যাংককে। এছাড়া সম্প্রতি সেন্সরবোর্ড পাড়ি দিলো আমার 'ওয়ান ওয়ে' ছবিটি।

 

  
বিডি-প্রতিদিন/ ১৬ জুলাই, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow