Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০১৭

প্রকাশ : ১৭ জুলাই, ২০১৬ ০৮:৪০
আপডেট :
কান্দিল বালোচ যে কারণে আলোচিত
অনলাইন ডেস্ক
কান্দিল বালোচ যে কারণে আলোচিত

কান্দিল বালোচ। পাকিস্তানি এই মডেল কখনও ফেসবুকে নিজের খোলামেলা ছবি, সেলফি, ভিডিও ‘পোস্ট’ করেছেন। কখনও করে বসেছেন বিস্ফোরক সব মন্তব্য। কখনও আবার নগ্ন হয়ে নাচতে না পারার জন্য কেঁদে ভাসিয়েছেন! আর এর মাধ্যমেই তিনি সোশ্যাল মিডিয়ায় আলোচনায় আসেন। যদিও এই কারণেই শুক্রবার ভাইয়ের হাতে খুন হয়ে পৃথিবী থেকে বিদায় নিতে হয়েছে পাকিস্তানের পুনম পাণ্ডে খ্যাত ২৬ বছরের মডেলকে।

বরাবরই বিতর্ক সঙ্গী ছিল কান্দিল বালোচের নিত্য সঙ্গী। যেন বিতর্কিত হতেই তিনি ভালোবাসেন। ২০১৪ সালে তার বিস্ফোরক এক ভিডিও সামনে আসার পরেই সকলের নজর কাড়েন তিনি। তারপর থেকেই পাকিস্তানের ‘ইন্টারনেট সেনসেশন’ হয়ে ওঠেন এই মডেল।

এরপর একাধিক বার পাকিস্তানের বিশ্বকাপজয়ী অধিনায়ক ইমরান খানকে বিয়ে করার ইচ্ছে প্রকাশ করেছেন তিনি। আবার অানুশকার সঙ্গে বিরাট কোহলির ব্রেক-আপের পর বিরাটকে প্রেম নিবেদন করেন। সদ্য সমাপ্ত টি-২০ বিশ্বকাপ চলাকালীন কান্দিল বালোচ জানিয়েছিলেন, পাকিস্তান জিতলে তিনি নগ্ন হয়ে নাচবেন! কিন্তু পাকিস্তান হেরে যাওয়ায় নগ্ন হয়ে নাচতে না পারার দুঃখে কেঁদে ভাসিয়েছিলেন বালোচ! ইন্টারনেটে সেই ভিডিও পোস্টও করেছিলেন।

কান্দিল বালোচের সঙ্গে সেলফি তোলার কারণে বরখাস্ত করা হয়েছিল দেশটির হাইপ্রোফাইল মুফতি আবদুল কাভিকে। বাদ পড়েন পাকিস্তানের প্রধান বিরোধী রাজনৈতিক দল তেহরিক-ই-ইনসাফ থেকেও। তারপর কান্দিল জানান, সবার সামনে মুফতির আসল রূপ তুলে ধরতেই এ কাজ করেছেন তিনি।

সর্বশেষ মিডিয়ায় ইমরান খানের তৃতীয় বিয়ের গুঞ্জন শোনা গেলে কষ্ট পেয়েছেন বলে জানান কান্দিল ব্যালোচ। শুধু তাই নয়, আগামী এক বছরের মধ্যে ইমরানের এই তৃতীয় সংসারে ভাঙন ধরবে বলেও মন্তব্য করেছেন তিনি। দেশটির বেসরকারি একটি টেলিভিশনে দেওয়া এক স্বাক্ষাৎকারে কান্দিল ব্যালোচ আরও বলেন, আমার চেয়ে ভালো বধূ পাবেন না ইমরান।

১৭ বছর বয়সে এক ব্যবসায়ীর সঙ্গে বিয়ে হয় তার। কিন্তু দু’বছরের মধ্যেই ডিভোর্স। ছেলেকে নিয়ে বাড়ি ফিরে আসেন বালোচ। এর পরেই মডেলিং-এর জগতে প্রবেশ আর একের পর এক বিতর্কে জড়িয়ে পড়া।

বিডি-প্রতিদিন/১৭ জুলাই, ২০১৬/মাহবুব

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow