Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ১৭ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ১৯ জুলাই, ২০১৬ ০৯:৫১
আপডেট : ১৯ জুলাই, ২০১৬ ০৯:৫১
'রজনীঝড়ে' ম্লান সুলতান, ২ ঘণ্টায় 'কাবালি'র আয় ২০০ কোটি
অনলাইন ডেস্ক
'রজনীঝড়ে' ম্লান সুলতান, ২ ঘণ্টায় 'কাবালি'র আয় ২০০ কোটি

তামিল সুপারস্টার রজনীকান্তের নতুন ছবি 'কাবালি'র কাছে ম্লান হয়ে গেল সালমান খানের 'সুলতান'। আগাম বুকিংয়ের প্রথম দিন মাত্র দুই ঘণ্টায় শেষ 'কাবালি'র সব টিকিট।

গত কয়েক মাস ধরেই 'কাবালি' ঘিরে শুরু হয়েছিল মেগা-হাইপ। ছবি মুক্তি পাচ্ছে ২২ জুলাই। তার আগে সোমবার থেকে আমেরিকায় শুরু হয়েছিল আগাম বুকিং। জানা গেছে, বুকিং চালু হওয়ার দুই ঘণ্টার মধ্যেই বিক্রি হয়ে গেছে ছবির সব টিকিট। এতে মাত্র ২ ঘণ্টায় কাবালি আয় করেছে ২০০ কোটি রুপি।

জনপ্রিয়তার নিরিখে রজনীকান্ত বলিউডের যে কোন অভিনেতার থেকে কয়েক গুণ এগিয়ে। তার আয়ও দেশের অন্যান্য ছবির অভিনেতাদের থেকে অনেক বেশি। শুধু ভারতেই নয়, থালাইভারের (রজনীকান্তকে ভক্তরা 'থালাইভার' বলেন) ফ্যানবেস ছড়িয়ে রয়েছে গোটা বিশ্বে। আমেরিকায় তার ছবি ঘিরে চোখে পড়ার মতো উন্মাদনা তৈরি হয়। ব্যতিক্রম হয়নি কাবিলাও।

চল্লিশ বছরের দীর্ঘ ক্যারিয়ারে এটি রজনীর ১৫৯তম ছবি। শুধু আমেরিকাতেই মোট ৪০০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে 'কাবালি'। ডিস্ট্রিবিউশনের দায়িত্বে রয়েছে সিনেগ্যালাক্সি সংস্থা। বিশ্বজুড়ে ছবিটি রিলিজ হওয়ার আগে তার পাইরেটেড ভিডিও ফাঁস হওয়ার পথও রুখে দিতে সক্ষম হয়েছেন নির্মাতারা।

বিডি-প্রতিদিন/১৯ জুলাই, ২০১৬/মাহবুব

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow