Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০১৭

প্রকাশ : ২০ জুলাই, ২০১৬ ২৩:১২
আপডেট :
শাহরুখের চেষ্টা বৃথা
অনলাইন ডেস্ক
শাহরুখের চেষ্টা বৃথা

শাহরুখ খানের চেষ্টা কাজে এলো না। হৃতিক রোশনের সঙ্গে দফায় দফায় আলোচনা করেও কাবিল-এর রিলিজ ডেট পরিবর্তন করতে পারলেন না শাহরুখ। যার মানে দাঁড়াল আগামী বছর ২৬ জানুয়ারি একই দিনে রিলিজ করছে শাহরুখের রইস আর হৃতিকের কাবিল। রাকেশ রোশন নিজে জানিয়ে দিয়েছেন সে কথা।

ঈদেই রিলিজ হওয়ার কথা ছিল রইস-এর। কিন্তু সালমানের সুলতানের সঙ্গে একই দিনে রিলিজ না দিয়ে শাহরুখ বেছে নেন অপেক্ষাকৃত নিরাপদ প্রজাতন্ত্র দিবসকে। কিন্তু বলিউডে এখন নিরাপদ দিন বলে কিছুই থাকছে না।

এদিকে, শাহরুখের বাজারেও কিছুটা মন্দা। দিলওয়ালে প্রত্যাশিত মানের ব্যবসা দিতে পারেনি। হ্যাপি নিউ ইয়ারও হিট হয়েও প্রত্যাশা অনুযায়ী সফল হয়নি। রইস নিয়ে শাহরুখের তাই বড় আশা। এইজন্য কোনও রকম ঝুঁকি নিতে রাজি নন বলিউডের বাদশা। কিন্তু সেই ঝুঁকি নিতেই হচ্ছে।

সঞ্জয় গুপ্তার 'কাবিল' বড় বাজেটের ছবি। প্রচারের জন্যও মোটা অর্থ খরচ হচ্ছে। সালমানের সুলতানের সিনেমা হল সফর যেমন মসৃণ ছিল। কোনও বড় বাজেটের সিনেমা রিলিজ ছিল না। শাহরুখের রইস-এ হচ্ছে ঠিক উল্টো। কারণ খান, অক্ষয় কুমারদের পর সবচেয়ে বেশি ফ্যান ফোলয়িং হৃতিকের আছে। ফলে রইস-এর সিনেমা হলে শুরুর দিকে ধাক্কা খাবেই। তার ওপর আবার যদি নেগেটিভ রিভিউ পায় রইস, তাহলে একেবারে ফ্লপের আশঙ্কাও থাকছে।

কাবিল-হল রোশন পরিবারে সিনেমা। প্রযোজনায় থাকছেন হৃতিকের বাবা রাকেশ রোশন। সঙ্গীতে রাজেশ রোশন। ছবিটি পরিচালনা করবেন সঞ্জয় গুপ্ত। হৃতিকের বিপরীতে এই ছবিতে অভিনয় করবেন ইয়ামি গৌতম। অন্যদিকে, রইস হল শাহরুখ-গৌরির রেড চিলিজ এন্টারটেমেন্টের সিনেমা। রইসে নায়িকার ভূমিকায় পাকিস্তানের নায়িকা মাহিরা খান।

বিডি-প্রতিদিন/ ২০ জুলাই ১৬/ সালাহ উদ্দীন

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow