Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ১৮ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ২১ জুলাই, ২০১৬ ০৮:৫৪
আপডেট :
অভিনয়ে ফিরলেন বিতর্কিত শ্বেতা বসু
অনলাইন ডেস্ক
অভিনয়ে ফিরলেন বিতর্কিত শ্বেতা বসু

অভিনয়ে ফিরলেন বিতর্কিত দক্ষিণী অভিনেত্রী শ্বেতা বসু। ২০১৪ সালে যৌন ব্যবসার জড়িত থাকার অভিযোগে হাতে নাতে গ্রেপ্ফতার হয়েছিলেন। এমনকি পুলিশের কাছে নাকি তিনি স্বীকার করেছিলেন, অভাবের কারণে তাকে এই পথ বেছে নিতে হয়েছে। এরপরই হারিয়ে যায় আবির্ভাবে তোলপাড় সৃষ্টি করা এই অভিনেত্রী। যদিও পরবর্তীতে তার বিরুদ্ধে উঠা অভিযোগ অস্বীকার করেন শ্বেতা। তবে বিতর্ক কাটিয়ে আবারও পর্দার আলোয় ফিরেছেন তিনি।

সম্প্রতি ইউটিউবে মুক্তি পেয়েছে ‘ইন্টেরিয়র ক্যাফে নাইট’ নামের একটি শর্ট ফিল্ম। যেখানে নাসিরুদ্দিন শাহ এবং শেরনাজ পটেলের সঙ্গে অভিনয় করেছেন ২৬ বছরের এই অভিনেত্রী। মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ার তুমুল হিট শর্ট ফিল্মটি। তবে শুধু অভিনয়ই নয়, এই ছবিতে সহ-প্রযোজনাও করেছেন শ্বেতা বসু।

প্রসঙ্গত, ২০০২ সালে ‘মকড়ি’ এবং ২০০৫ সালে ‘ইকবাল’-এ দুর্দান্ত অভিনয় করে সমালোচকদের নজর কেড়েছিলেন তিনি। ২০০৬ সালে মিঠুন চক্রবর্তীর সঙ্গে সমীর চন্দের ‘এক নদীর গল্প: টেল অফ এ রিভার’-এ শিশু চরিত্রে অভিনয় করেছিলেন। কিন্তু ২০১৪ সালে হঠাৎই দেহ ব্যবসার সঙ্গে নাম জড়িয়ে 'লাইমলাইট' থেকে সরে গিয়েছিলেন। আত্মবিশ্বাস আর প্রতিভায় ভর করে ফের ফিরে এলেন খ্যাতির আলোকবৃত্তে।

বিডি-প্রতিদিন/২১ জুলাই, ২০১৬/মাহবুব

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow