Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ১৭ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ২৩ জুলাই, ২০১৬ ১২:২৩
আপডেট :
সামাজিক দায়িত্ববোধ থেকেই পিয়ার 'ফেসবুক লাইভ'
অনলাইন প্রতিবেদক

সামাজিক দায়িত্ববোধ থেকেই পিয়ার 'ফেসবুক লাইভ'

শুধু লাইভ টক শো বা সেলিব্রেটি আড্ডা নয়, এখন ফেসবুকেও ভক্তদের সঙ্গে লাইভে চ্যাট করছেন অনেকেই। কারণ তারকাদের একটা বিরাট অংশ এখন সামাজিক যোগাযোগ সাইটগুলোতে 'ট্যাগ' হয়ে থাকেন। তাই তারকারাও ফেসবুকের কল্যাণে অনেক কাছাকাছি পৌঁছতে পারেন ভক্তদের মাঝে। এ ধরাবাহিকতায় আজ শনিবার রাত ১০টায় ফেসবুক লাইভে থাকবেন মডেল ও অভিনেত্রী পিয়া। মূলত সামাজিক দায়িত্ববোধ থেকেই এই লাস্যময়ী আজ লাইভে থাকবেন বলে জানা গেছে।

সামাজিক দায়িত্ববোধ- এই বিষয়ে জানতে চাইলে বাংলাদেশ প্রতিদিনকে পিয়া বলেন, 'দেখুন আমি নিজেও এখন অনেক তরুণ। তারপরও চিন্তা করেছি সাম্প্রতিককালের যে জঙ্গি অস্থিরতা বিরাজ করছে তা নিয়ে কিছু শেয়ার করতে চাই। ভক্তদের জানাতে চাই ফেসবুকে কোনটা গ্রহণীয় কোনটা বর্জনীয়। অর্থাৎ অনেকেই আছেন, না জেনে বিভিন্ন ভিডিও বা অপপ্রচার বিষয়ক নিউজে লাইক বা শেয়ার দেন। এতে করে আইনগতভাবে ফেঁসে যাচ্ছেন অনেকেই। এ দিকটাও আমি লাইভে শেয়ার করব ভক্তদের সঙ্গে। এছাড়া ক্যারিয়ার নিয়েও আড্ডা দিতে চাই। আশা করি, লাইভ আলোচনাটি জমে উঠবে। '

উল্লেখ্য, লন্ডন কলেজ অব লিগ্যাল স্টাডিস (এলসিএলএস)' থেকে শেষ বর্ষের পরীক্ষা দিয়েছেন পিয়া। মডেলিং ও অভিনয়ের পাশাপাশি আইন পেশাতেও ক্যারিয়ার গড়তে চান তিনি। ইতোমধ্যে ব্রিস্টল ইউনিভার্সিটি থেকে বার এট ল' পড়তে অফার লেটারও পেয়ে গেছেন। বর্তমানে দেশের অন্যতম আইনজীবী ও সংবিধান প্রণেতা ড. কামাল হোসেনের তত্ত্বাবধায়নে ইন্টার্নি করছেন পিয়া।

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow