Bangladesh Pratidin

প্রকাশ : ২৪ জুলাই, ২০১৬ ১৩:১২
আপডেট : ২৪ জুলাই, ২০১৬ ১৩:২৩
প্রথম বারের মত শাড়ির বিজ্ঞাপনে ববি
অনলাইন প্রতিবেদক
প্রথম বারের মত শাড়ির বিজ্ঞাপনে ববি

হোম প্রোডাকশন নিয়ে মহাব্যস্ত অভিনেত্রী ববি। নিজ ব্যানারে শুটিং চলছে তার বিজলি ছবিটির। এরই মাঝে একটি শাড়ির বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন বলে বাংলাদেশ প্রতিদিনকে জানালেন তিনি। এ প্রসঙ্গে জানতে চাইলে ববি বলেন, এবারই প্রথম একটি শাড়ির বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করতে যাচ্ছি। বর্তমানে বিজ্ঞাপনটির জিঙ্গেল ও অন্যান্য টেকনিক্যাল কাজ চলছে। সবকিছু ঠিক থাকলে ৩০ জুলাই থেকে এর দৃশ্যধারণের কাজ শুরু হতে পারে। অনেকদিন পর আমাকে বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে দর্শকরা দেখতে পাবেন। আশা করি কাজটি ভালো হবে।  

এদিকে, ‘বিজলি’ ছবির বাকি কাজের জন্য ৫ আগষ্ট থাইল্যান্ডে যাচ্ছেন ববি। এ ছবিতে ববির বিপরীতে অভিনয় করছেন কলকাতার মডেল রণবীর। ববস্টার ফিল্মসের ব্যানারে এ ছবিতে একজন সুপারওম্যানের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ববিকে। অ্যাকশনের পাশাপাশি ভিএফএক্সসহ ছবিতে অ্যানিমেশনের কাজও থাকবে।  

ছবিটির বেশিরভাগ কাজ শেষ হয়ে গেছে। গত মে মাসে শ্যুটিং হয় দার্জিলিং-এ। এরপর দেশে ফিরে চলে টানা শ্যুটিং-এর কাজ। গাজীপুরের পাশাপাশি ক্যামেরা অন হয় সিলেটের কয়েকটি লোকেশনেও। এছাড়া সম্প্রতি সেন্সরবোর্ড পাড়ি দিলো 'ওয়ান ওয়ে' ছবিটি।  


বিডি প্রতিদিন/২৪ জুলাই ২০১৬/হিমেল-১৫

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow