২৪ জুলাই, ২০১৬ ২৩:৪৭

আমেরিকায় পর্দার রজনীকে দেখতে গেলেন বাস্তবের রজনী

অনলাইন ডেস্ক

আমেরিকায় পর্দার রজনীকে দেখতে গেলেন বাস্তবের রজনী

রজনীকান্তের সদ্য-মুক্তিপ্রাপ্ত ছবি 'কাবালি' নিয়ে এখন তোলপাড় সারা দেশ। মুক্তি পাওয়ার মাত্র তিন দিনের মধ্যে এই ছবি ১২০ কোটি টাকার বাণিজ্য করে ফেলেছে। কিন্তু এই ছবি নিয়ে এই উন্মাদনার মধ্যে কী করছেন রজনীকান্ত নিজে? কোথায় রয়েছেন তিনি?

জানা গেছে, রজনীকান্ত এখন রয়েছেন ভারতের বাইরে। তিনি বর্তমানে আমেরিকার ভার্জিনিয়ায় মেয়ের সঙ্গে ছুটি কাটাচ্ছেন। এমনকী, সম্প্রতি ভার্জিনিয়ার একটি সিনেমা হলে মেয়েকে নিয়ে 'কাবালি' দেখতে ঢোকেন সুপারস্টার। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন‌, সিনেমা শুরুর সামান্য আগে যখন প্রেক্ষাগৃহের আলো নিভু নিভু, তখনই মেয়েকে নিয়ে হলে প্রবেশ করেন সুপারস্টার। তার হাতে একটি পপকর্নের বাকেটও ছিল।

মেয়ের সঙ্গে পপকর্ন খেতে খেতে নিজের সিনেমার আনন্দ উপভোগ করেন রজনী। উৎসাহী দর্শকদের মধ্যে কেউ কেউ রজনীকে চিনতে পেরে মোবাইল বের করে ছবি তুলতে শুরু করেন। এরপর তা ছেড়ে দেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। সিনেমার শেষে নির্বিঘ্নেই বেরিয়ে যেতে পেরেছেন রজনী। নেহাৎ দেশটা আমেরিকা। ভারতের কোনও সিনেমা হলে রজনী-ভক্তদের মধ্যে যদি গিয়ে পড়তেন, তাহলে কি আর এত সহজে নিস্তার পেতেন! তবে ভার্জিনিয়ার সেই সিনেমা হলের দর্শকরাও যারপরনাই খুশি। প্রিয় নায়কের সিনেমা দেখতে এসে খোদ নায়কেরই দেখা পেয়ে গেলে কে আর খুশি না হয়!

বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর