২৬ জুলাই, ২০১৬ ১২:১৫

কোন দেশে কেমন চলল কাবালি

অনলাইন ডেস্ক

কোন দেশে কেমন চলল কাবালি

ছবি মুক্তির প্রথম দিনই বক্স অফিসে সুলতানের রেকর্ড ভেঙে দিয়েছিল কাবালি। দুই সপ্তাহ আগে মুক্তিপ্রাপ্ত সালমান অভিনীত  সুলতান ব্যবসা করেছিল ৩৬.৫ কোটি টাকার। কাবালি সেখানে সুলতানকে ছাপিয়ে ব্যবসা করল ৪৮ কোটির। 

যদিও ছবিটি তিনটি ভাষায় মুক্তি পেয়েছে। শুধু ভারতে নয়, মার্কিন যুক্তরাষ্ট্রেও রেকর্ড গড়েছে এই ছবি। তবে মুম্বাইয়ের ডিস্ট্রিবিউটারদের মতে প্রথম দিনের বক্স অফিস কালেকশন ভালো হলেও ছবির রিভিউ সাংঘাতিক কিছু নয়। খুব শিঘ্রই ডাউন হতে পারে ছবির ব্যবসা। 

এদিকে তামিলনাড়ুতে এই ছবি ট্যাক্স ফ্রি হওয়া সত্বেও ছবির ব্যবসা ২১.৫ কোটি টাকার। আর সঙ্গে সেরা ওপেনিং এর রেকর্ড গড়ল তালাইবা সুপারস্টার। ৬৫ বছর বয়সী এই স্টার পর্দায় ফিরেই তার ক্যারিশমায় বুঝিয়ে দিলেন তিনি একাই একশো।

শুধু ভারতেই নয় আন্তর্জাতিক স্তরেও কাবালি বাজিমাত করেছে। বক্স অফিসের ইতিহাসে ইউএসএ ভারতীয় ছবির প্রিমিয়ারে সর্বোচ্চ দর্শকের রেকর্ড গড়েছে কাবালি। আবার ব্যবসার দিক দিয়ে মালয়েশিয়াতে প্রথম, কানাডায় তৃতীয়, ও ইউকে তে দশম স্থানে রয়েছে এই ছবি। এই তথ্য টুইট করে জানিয়েছেন ট্রেড অ্যানালিস্ট তরন আদর্শ। কাবালির ৩ দিনের মোট ব্যবসা ২০০ কোটি টাকা। তবে এই সপ্তাহের কালেকশন দেখেই বোঝা যাবে কাবালির ভবিষ্যৎ।


বিডি প্রতিদিন/২৬ জুলাই ২০১৬/হিমেল-০৯

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর