২৮ জুলাই, ২০১৬ ১০:৪৭

ফের অশান্তির আঁচ বলিউডে

অনলাইন ডেস্ক

ফের অশান্তির আঁচ বলিউডে

দু'জনই বলিউডের প্রথম সারির নায়িকা। তবে তাদের মধ্যে প্রবল বন্ধুত্ব রয়েছে, এমন কথা কখনও শোনা যায়নি। কিন্তু তাই বলে মুখ দেখাদেখি বন্ধ হওয়ার উপক্রম হতে পারে, সে কথাই বা কে ভেবেছিলেন?

সম্প্রতি সংবাদমাধ্যম বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোনকে দেখলেই একটি প্রশ্ন করছে, ‘‘আপনার বিয়ে কবে?’’ পাত্র কে, তা আলাদা করে বলে দিতে হয় না। কিন্তু রণবীর সিংহের সঙ্গে তার সম্পর্ক কোন খাতে গড়াচ্ছে, তা এখনও পর্যন্ত মিডিয়ার চোখের আড়ালে রাখার সবরকম চেষ্টা চালিয়েছেন দীপিকা। ফলে উপর্যুপরি একই প্রশ্নে তিনি ক্ষুব্ধ হবেন, তা স্বাভাবিক। সম্প্রতি একটি প্রশ্নের জবাবে দীপিকা বলেন, ‘‘আমি অন্তঃসত্ত্বা নই। আমার সন্তান হবে, এমনটাও নয়। আমি এনগেজ্‌ড নই। আমি বিবাহিতও নই। খুব শিগগিরই বিয়ে করব, এমন পরিকল্পনাও নেই।’’

আর এতেই নাকি খেপেছেন আরেক বলিউড তারকা কারিনা কাপুর। শোনা যাচ্ছে, ঘনিষ্ঠ মহলে তিনি স্পষ্টই বলেছেন, দীপিকার থেকে এই ধরনের কথাবার্তা তিনি আশা করেননি। করিনা মনে করেন, দীপিকা নাকি তাকে খোঁচা দিতেই প্রেগন্যান্সির প্রসঙ্গ তুলেছেন।

কারিনা বুঝতেই পারছেন না, যেখানে স্রেফ বিয়ে বা এনগেজমেন্ট নিয়ে কথাবার্তা চলছে, সেখানে দীপিকা আচমকা কেন অযাচিতভাবে প্রেগন্যান্সির প্রসঙ্গ টানলেন? খান পরিবারের পুত্রবধূর প্রশ্ন, দীপিকা কি বলতে চেয়েছেন, যে সব নায়িকার জীবনে ধীরে ধীরে সংসারের প্রাধান্য বাড়ছে, তারা ক্রমশ ক্যারিয়ার থেকে দূরে সরে যাচ্ছেন? দুই নায়িকার গোলমালের এই পানি কোথায় গড়ায়, এখন দেখার বিষয়।

বিডি-প্রতিদিন/২৮ জুলাই, ২০১৬/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর