২৮ জুলাই, ২০১৬ ১১:৫৮

নিন্দুকের মুখে ছাঁই দিলেন নার্গিস

অনলাইন ডেস্ক

নিন্দুকের মুখে ছাঁই দিলেন নার্গিস

অনেকটা নিন্দুকের মুখে ছাঁই ঢেলে দেওয়ার মতো কাজ করলেন বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি। প্রেমিক উদয় চোপড়ার সঙ্গে বিচ্ছেদের পর নার্গিসের আমেরিকায় পাড়ি দেওয়া নিয়ে নানামুখী গুঞ্জন শুরু হয়। অনেকেই তখন মন্তব্য করেন, মনের দুঃখ ভুলতে নায়িকা যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছে। এরপর দীর্ঘদিন তার ভারতে না ফেরায় গুঞ্জন ডালপালা মেলতে থাকে। গতকাল ভারতের কয়েকটি ওয়েব পোর্টাল তাদের প্রতিবেদনে জানায়, নার্গিসের মনের ক্ষতটা এত গভীর যে তিনি আর অভিনয়ে ফিরছেন না। তিনি বলিউডকে গুডবাই জানিয়ে যুক্তরাষ্ট্রে স্থায়ী বসত গড়েছেন।

বিষয়টিকে এপ্রিল ফুল বলে চালিয়ে দেওয়া যেত যদি না এটা জুলাই মাস না হতো। এতদিন নানা মন্তব্যের জবাব না দিলেও এবার আর চুপ থাকলেন না নার্গিস ফাখরি। তবে কোন তীর্যক বাক্যে নয়, কৌশলে জানিয়ে দিলেন তিনি বলিউড ছাড়েননি, ছাড়ছেন না। উদয় ও তাকে নিয়ে যেসব গুঞ্জন, তা কিছু নিন্দুকের মনের খেয়াল মাত্র।

নার্গিস তার পরবর্তী ছবি 'বাঞ্জো'- এর একটি পোস্টার সহ-অভিনেতা রিতেশ দেশমুখের সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে লিখেছেন, ''আমেরিকার এসাইনমেন্ট শেষ। এবার বাঞ্জো'র প্রচারের জন্য ফিরতে হচ্ছে। আগামী কয়েক সপ্তাহের মধ্যেই প্রচার শুরু হবে।''

যারা এতদিন নার্গিস আর ফিরছেন না বলে গলা চড়াচ্ছিলেন তারা এ পোস্টের পর অনেকটা চুপ মেরে গেছেন। নার্গিস ভক্তরা সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনেত্রীর ফিরে আসাকে স্বাগতম জানিয়েছেন। তারা লিখেছেন, আশা করছি নার্গিসকে নিয়ে গুজব ছড়ানো মানুষগুলো এবার তাদের 'বকবক' বন্ধ করবে। - টাইমস অফ ইন্ডিয়া। 


বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর