২৮ জুলাই, ২০১৬ ১৩:৪২

নতুন নেশায় আনুশকা, পরিবারের দুশ্চিন্তা (ভিডিও)

অনলাইন ডেস্ক

নতুন নেশায় আনুশকা, পরিবারের দুশ্চিন্তা (ভিডিও)

বরাবরই ডানপিটে গোছের মেয়ে বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। যা ভাববেন সেটাই করবেন। বয়সে ছোট বিরাটের সঙ্গে প্রেম। সেই নিয়ে একাধিক বিতর্ক। তাও সহ্য করেছেন তার পরিবারের লোকজন। কিন্তু, এবার আর এক নয়া নেশায় মেতেছেন তিনি। তবে কোন মাদক নয়, পোকেমন ধরার নেশা। আর এ কারণেই দুশ্চিন্তায় পড়েছে অভিনেত্রীর পরিবার। 

বক্স অফিসে অত্যন্ত হিট করেছে 'সুলতান'। স্বাভাবিকভাবেই এই খবর স্বস্তি দিয়েছে আনুশকাকে। কারণ ছবিতে সালমানের যেমন নাম হয়েছে, তেমনি আনুশকার অভিনয় ও ব্যাপকভাবে প্রশংসিত হচ্ছে। তাই আপাতত মুম্বাইয়ের বাড়িতে কয়েকটা দিনের স্বস্তির বিশ্রামে রয়েছেন আনুশকা। আর এই অবসরেই নাকি তাকে নয়া নেশায় পেয়েছে।  আনুশকা এখন 'গো পোকেমন' নেশায় বুদ। অন্যদের মতো নায়িকাও এখন 'পোকেমন' ধরে বেড়াচ্ছেন। যখন-তখন এখানে ওখানে ধাক্কা খাচ্ছেন। পরিবারের চিন্তা- পোকেমন ধরতে গিয়ে বড় ধরণের কোন দুর্ঘটনায় না পড়ে আনুশকা। 

ইতোমধ্যে, 'গো পোকেমন'-এর নেশায় বহুজন দুর্ঘটনায় পড়েছেন। পরিবারের লোকেদের একটাই চিন্তা বাড়ির মধ্যে না হয় কোনওভাবে হালকা চোট পাচ্ছেন আনুশকা। কিন্তু, এই পোকেমন ধরার নেশায় তিনি যদি রাস্তায় বেরিয়ে পড়েন তাহলে আর রক্ষে থাকবে না। বড় ধরণের দুর্ঘটনা ঘটে যেতে পারে।

কিন্তু, ডানপিটে অনুষ্কার এতে কোনও হেলদোল নেই। তিনি তার মতো। যা একবার মনে মনে ঠিক করে নেবেন, ঠিক সেটাই করবেন। আর সেটাই করছেন আনুশকা। পোকেমন ধরে বেড়াচ্ছেন পুরো বাড়িজুড়ে।

দেখুন ভিডিও: 

ভিডিও:

বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর