২ আগস্ট, ২০১৬ ১৩:৪২

কথা রাখলেন পরীমণি (ভিডিও)

অনলাইন প্রতিবেদক

কথা রাখলেন পরীমণি (ভিডিও)

নতুন কিছু উপহার দেয়ার যে কথা বহুদিন ধরেই দিয়ে আসছেন তিনি, তার আংশিক কিছু দেখা গেল রক্তের টিজারে। বলছি, পরীমণির কথা। ইউটিউবে গতকাল প্রকাশ করা হয়েছে জাজ মাল্টিমিডিয়ার বহুল আলোচিত ছবি রক্তের টিজার। আসছে ঈদুল আজহায় মুক্তি পাবে হালের জনপ্রিয় নায়িকা পরীমণি অভিনীত এই ছবিটি। বিগ বাজেটের এই ছবিতে অ্যাকশন দৃশ্যে দেখা যাবে তাকে। সেই সঙ্গে তার গ্লামারকেও উপস্থাপন করা হয়েছে একটু ভিন্নভাবে। এক রাতেই আলোচনায় চলে এসেছে তার টিজারটি। বিশেষ করে পরীমণির স্নানের দৃশ্যটি। টিজারের পুরোটাজুড়েই মারমুখী আবহ থাকলেও পরীমণির এই দৃশ্যটি সবাইকে রীতিমতো অবাক করেছে। কারণ এ দৃশ্যে সম্পূর্ণ নগ্ন পিঠে দেখা যায় এই অভিনেত্রীকে।

চলচ্চিত্র বোদ্ধারা বললেন, চলচ্চিত্রে এ ধরনের দৃশ্য, কাহিনীর প্রয়োজনে দেখানো হয়। ডিমান্ড করে চরিত্র কী বলছে। এটা নিয়ে বেশি কিছু বলার নেই। তাছাড়া এখানে মনে হয়, কোনো কিছু 'ভালগার' দেখানো হয়নি। যাই দেখানো হয়েছে, তা সৃষ্টিশীল উপায়ে।

জাজ মাল্টিমিডিয়া থেকে জানানো হয়েছে, আসছে ঈদুল আজহার ঈদে মুক্তি পাবে ‘রক্ত’ ছবিটি। এখন শুরু হয়েছে প্রচারণা। এরই অংশ হিসেবে সোমবার রাত ৮টায় জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলসহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ফ্যানপেজে ছবিটির টিজার প্রকাশ করা হল। পর্যায়ক্রমে বিভিন্ন টিভি চ্যানেলেও প্রচার করা হবে এটি।

এদিকে সম্প্রতি শেষ হয়েছে ‘পরী’ শিরোনামের একটি আইটেম গানের শুটিং। পরীর আইটেম গানটির শিরোনামও তার নামের সঙ্গে মিলিয়ে ‘পরী’ রাখা হয়েছে। কলকাতার প্রিয় চট্টোপাধ্যায়ের কথায় গানটিতে সুর করেছেন আকাশ এবং কণ্ঠ দিয়েছেন কানিকা কাপুর। কোরিওগ্রাফি করেছেন বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার বাবা যাদব।

 

বিডি-প্রতিদিন/০২ আগস্ট, ২০১৬/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর