২ আগস্ট, ২০১৬ ১৬:৪৭

শুরু হলো সাইমন-পিয়া বিপাশার নতুন রসায়ন

অনলাইন প্রতিবেদক

শুরু হলো সাইমন-পিয়া বিপাশার নতুন রসায়ন

দোহারে অাজ মঙ্গলবার থেকে শুরু হলো মোস্তাফিজুর রহমান মানিকের ‘এতো প্রেম এতো মায়া’ ছবির শ্যুটিং। প্রথমবারের মতো এ ছবিতে জুটি বাঁধলেন সাইমন ও পিয়া বিপাশা। 

ছবিটিতে সাইমন-পিয়া ছাড়াও দেখা যাবে জনপ্রিয় চলচ্চিত্র জুটি ফেরদৌস-শাবনূরকে। এই দুই তারকাকে নতুনভাবে উপস্থাপন করা হবে গল্পে। এখানে শাবনূরের চরিত্রের নাম অর্পিতা। শাবনূর একজন গানের শিক্ষিকার ভূমিকায় অভিনয় করবেন। আর ফেরদৌসের চরিত্রটা চমক হিসেবে রাখতে চাইলেন নির্মাতা।

বাংলাদেশ প্রতিদিনকে সাইমন বলেন, " টানা সপ্তাহখানেক শ্যুটিং হবে দোহারে। কো-আর্টিস্ট হিসেবে পিয়া বিপাশা চমৎকার। প্রথমবারের মতো কাজ করছি তার সঙ্গে। আশা করি দর্শকরাও আমাদের এ জুটি গ্রহণ করবেন। সমসাময়িক অন্যান্য প্রসঙ্গ নিয়ে সাইমন আরও বলেন, " 'চোখের দেখা' ছবিটি ১৪ অক্টোবর মুক্তি পাবে। সম্প্রতি 'মায়াবিনী' ছবিটি সেন্সরবোর্ড পাড়ি দিয়েছে। এছাড়া বেশ কয়েকটি ছবির শ্যুটিং চলছে একসাথে।"

অন্যদিকে, নিজেকে ব্যস্ততার রাজ্যে জড়িয়ে ফেলছেন পিয়া বিপাশা। হোক সেটা ছোট কিংবা বড় পর্দা। বর্তমানে বেশ কয়েকটি নাটক ও ছবিতে অভিনয় করছেন তিনি। এছাড়া মডেলিং তো আছেই। পিয়া বিপাশা মডেলিং দিয়ে জনপ্রিয় হলেও মিডিয়ায় তার যাত্রা শুরু হয়েছিল ২০১২ সালে লাক্স-চ্যানেল আই সুপার স্টার প্রতিযোগিতার মধ্য দিয়ে।

 

বিডি-প্রতিদিন/ ০২ আগস্ট, ২০১৬/ আফরোজ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর