৭ আগস্ট, ২০১৬ ১২:২৩

'কোনো ফাউন্ডেশনের চেয়ারম্যানকে আমার বাপ বানিও না প্লিজ'

অনলাইন ডেস্ক

'কোনো ফাউন্ডেশনের চেয়ারম্যানকে আমার বাপ বানিও না  প্লিজ'

'ইসলামিক ফাউন্ডেশনের চেয়ারম্যানের মেয়ে বা নাতনী পরীমণি' এমনই একটি খবর সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে বেশ আলোচনায় ছিল। সেই সাথে আলোচনায় ছিল একটি কেক কাটার ছবি। যেখানে তার পাশেই ছিলেন একজন বয়স্ক ব্যক্তি। সেই ছবির সাথেই ছড়িয়ে পরে ঐ খবর।

বিষয়টি নিয়ে বেশ সমালোচনা চলে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। সেসময় পরীমণি নির্বিকার ছিলেন। সেই বিষয়টি নিয়ে আজ ফেসবুকে স্ট্যাটাস দিলেন তিনি। অনেকটা আবেগী আর ক্ষুদ্ধ হয়েই তিনি জানালেন তার মা-বাবা নেই। 

ফেসবুকে পরীমণি লিখেছেন, 'কি ভাবে শুরু করা উচিত মাথায় আসছে না। যাই হোক কথাটা হচ্ছে, আমার বাবা আর মা-কে নিয়ে। যদিও তাদের নিয়ে এর আগে বিভিন্ন সাক্ষাৎকারে বহুবার বলেছি। কিন্তু আজ ঘটা করে আমার মৃত মা-বাবা কে ওদের সাথে পরিচয় করাচ্ছি।'

ক্ষুব্ধ হয়ে পরীমণি লেখেন, 'এতিম বোঝেন তো? আমি এতিম। আমার মা মরে গেছেন তখন আমি ৩ বছরের বাচ্চা। আর বাবা মরে গেছেন আজ ৭ বছর। আমার বাবা পুলিশ এ ছিলেন। আমার কোনো ভাই বোন নেই। আমি একা। দয়া করে আর কোনো.....ফাউন্ডেশনের চেয়ারম্যনকে আমার বাপ বানিও না প্লিজ'।

পরীমণি শেষে বলেন, 'আমি আমার ফ্যান, ফলোয়ার, বন্ধুদের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি। দুঃখিত এর চেয়ে ভদ্র ভাষায় লিখতে পারলাম না। আবারো দুঃখিত।'

 

বিডি প্রতিদিন/৭ আগষ্ট ২০১৬/হিমেল-১১

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর