৭ আগস্ট, ২০১৬ ২৩:৪৯

রাতে প্রোডিউসারের হোটেল রুমে গিয়েছিলাম: টিসকা (ভিডিও)

অনলাইন ডেস্ক

রাতে প্রোডিউসারের হোটেল রুমে গিয়েছিলাম: টিসকা (ভিডিও)

'তারে জমিন পার' থেকে শুরু করে 'দিল তো বাচ্চা হ্যায় জি', 'এবিসিডি ২'— ঝুলিতে এমনই সব হিট হিট ছবি টিসকা চোপড়ার। বলিউডের অন্যতম পরিচিত মুখ তিনি। কিন্তু, তাকেও কাজ পেতে সম্মুখীন হতে হয়েছিল কাস্টিং-কাউচের।

কিছুদিন আগেই রণবীর সিং এবং সুরভীন চাওলারা প্রকাশ্যে সরব হয়েছিলেন কাস্টিং-কাউচ নিয়ে এবং জানিয়েছিলেন ছবি পেতে কীভাবে তাদের কাস্টিং-কাউচের খপ্পরে পড়তে হয়েছিল। সেই দলে এবার সংযোজিত হল আরও একটি নাম। টিসকা চোপড়া। বলিউডের এই সুন্দরী অভিনেত্রী এক সাক্ষাৎকারে জানান, বলিউডে কাজ পেতে তাকেও কাস্টিং-কাউচের সামনে পড়তে হয়েছিল।  

এক প্রোডিউসার তাকে কাজ দেওয়ার নাম করে ড্রেস-আপ করে হাই-হিল জুতো পরে তার সামনে হাঁটা-চলা করতে বলেছিলেন। কথা মেনে নিয়ে টিসকা তা করেওছিলেন। ভেবেছিলেন, প্রোডিউসার তার কাজ পছন্দ করছেন। ছবির কাজও পেয়েছিলেন টিসকা। শ্যুটিং-এ টিসকার সঙ্গে আলাপ-চারিতাতেও মেতেছিলেন তিনি। একদিন আচমকাই টিসকাকে রাতে তার হোটেল রুমে আসতে বলেন ওই প্রোডিউসার। জানান, টিসকার অভিনীত চরিত্র নিয়ে কিছু কথার বলার আছে এবং সেইসঙ্গে ডিনারের প্রস্তাবও দেন।

টিসকা রাতে যখন সেই প্রোডিউসারের হোটেল রুমে যান, দেখেন তিনি একটি সার্টিনের লুঙ্গি পরে সোফায় বসেছিলেন। টিসকা বিপদের গন্ধ পেয়েছিলেন। ভেবেছিলেন দরজা খুলে দৌঁড়ে পালাবেন। কিন্তু, সেক্ষেত্রে ছবির কাজটা হারাতে হতে পারে। টিসকা বুদ্ধি খাটিয়ে প্রোডিউসারের সঙ্গে গল্প জুড়ে দেন। তার আগে প্রোডিউসারকে একটা 'বিগ হাগ' দেন এবং অভিনয়ের সুযোগ দেওয়ায় ধন্যবাদ জানান। এর মধ্যে, প্রোডিউসারের হোটেলরুমে ক্রমাগত টিসকার ফোন কল আসতে থাকে। টিসকা বারবারই টেলিফোনে কথা বলতে ব্যস্ত হয়ে পড়েছিলেন। টিসকার কথা, তার ফোন ধরার ব্যস্ততায় প্রোডিউসার 'বোর' হতে শুরু করেন। টিসকা এই হোটেল রুমে ঢোকার আগেই রিসেপশনে বলে এসেছিলেন, তার সমস্ত ফোনকল এই রুমে পাঠাতে।

টিসকা ক্রমাগত ফোনে ব্যস্ত থাকায় প্রোডিউসার সাহেব নাকি কুকর্মের আশা আস্তে ছেড়ে দেন এবং গল্প করেই টিসকাকে হোটেলরুম থেকে বিদায় জানান। সে যাত্রায় এইভাবেই বুদ্ধি খাটিয়ে রেহাই পেয়েছিলেন টিসকা। যদিও, ওই প্রোডিউসারের নাম উচ্চারণই করতে চাননি টিসকা। তবে টিসকার সব কথাও যে সবাই বিশ্বাস করছে তাও নয়। অন্তত রাতে হোটেল রুম থেকে গল্প করে বিদায় দেওয়ার বিষয়টা অনেকেই বানোয়াট বলে মনে করছেন।

ভিডি:

বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর