২৩ আগস্ট, ২০১৬ ১১:৫৮

‘গোলমাল ৪’ থেকে কারিনাকে বাদ দিলেন রোহিত শেঠি

অনলাইন ডেস্ক

‘গোলমাল ৪’ থেকে কারিনাকে বাদ দিলেন রোহিত শেঠি

বরাবরই নিজের পেশা নিয়ে বেশ সচেতন ছিলেন কারিনা কাপুর। সাইফের সঙ্গে বিয়ে নিয়ে বেশি মাতামাতি পর্যন্ত করেননি তিনি। সম্পর্ক নিয়েও বরাবরই তার মুখ বন্ধ ছিল। এতেই শেষ নয়, নিজের সন্তান সম্ভাবনার কথাও প্রথমটায় এড়িয়ে গিয়েছিলেন মিডিয়ার সামনে। কিন্তু তার স্বামী প্রকাশ্যে কারিনার সন্তান সম্ভাবনার কথাটি জানিয়ে দেন। কিন্তু কারিনার নিজের ব্যক্তিগত জীবন নিয়ে এত চুপ থাকার কারণ কী? তিনি কি কোনওভাবে বুঝেছিলেন তার ব্যক্তিগত জীবনের গল্পগুলি তার ক্যারিয়ারের ক্ষতি করতে পারে?

এই যেমন সন্তান সম্ভাবনার জন্য কাজ হাতছাড়া হল অভিনেত্রীর। রোহিত শেঠির আগামী ছবি ‘গোলমাল ৪’-এ কারিনাকে বাদ দিলেন পরিচালক। কারিনার সন্তান সম্ভাবনার জন্যই এই সিদ্ধান্ত নিয়েছেন রোহিত। এমনটাই তিনি জানিয়েছেন সংবাদ মাধ্যমকে। পরিচালক জানান, “গোলমাল ২ এবং গোলমাল ৩-এ কারিনা অভিনয় করেছিলেন। তাকে ছবির প্রস্তাব দিতে পারলে ভালই হত। কিন্তু তার ব্যক্তিগত জীবনে এখন যেমন অবস্থা রয়েছে, তাতে তাকে ছবির জন্য প্রস্তাব দেওয়া উচিত হবে না।”

শোনা যাচ্ছে, কারিনার পরিবর্তে দীপিকাকে ‘গোলমাল ৪’-এর জন্য প্রস্তাব দেওয়া হতে পারে। তবে কি এবার নিজের ব্যক্তিগত জীবনের জন্য কারিনাকে টেক্কা দিলেন দীপিকা। 

সূত্র: সংবাদ প্রতিদিন


বিডি প্রতিদিন/২৩ আগস্ট ২০১৬/হিমেল-১৪

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর