২৪ আগস্ট, ২০১৬ ১৪:২৩

বিশ্বের দশ দামী নায়িকার তালিকায় দীপিকা

অনলাইন ডেস্ক


বিশ্বের দশ দামী নায়িকার তালিকায় দীপিকা

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এক এক করে টপকে যাচ্ছেন সাফল্যের সিঁড়ি। বলিউড ছাড়িয়ে তিনি পা রেখেছেন হলিউডেও। সম্প্রতি বিশ্বের সবচে' দশ দামী অভিনেত্রীর তালিকায় জায়গা করে নিয়েছেন এই অভিনেত্রী। 

ফোর্বস ম্যাগাজিনের তথ্য অনুযায়ী গত এক বছরে তার ঘরে এসেছে ১ কোটি মার্কিন ডলার। ফলে বিশ্বের সবচে' বেশি পারিশ্রমিক পাওয়া শীর্ষ দশ অভিনেত্রীর তালিকায় ঢুকে পড়েছেন তিনি। ২৩ আগস্ট ফোর্বস জানিয়েছে, ২০১৫ সালের ১ জুন থেকে এ বছরের ১ জুন পর্যন্ত পারিশ্রমিক ও কর দেয়ার ওপর ভিত্তি করে তালিকাটি তৈরি হয়েছে। এতে দেখা গেছে বলিউড ও হলিউড মিলিয়ে ১০ মিলিয়ন ডলার পেয়েছেন দীপিকা। তার হাতে আছে হলিউডের ছবি ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জ্যান্ডার কেজ’। 

টানা দুই বছর বিশ্বের সবচে' বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রী হলেন যুক্তরাষ্ট্রের জেনিফার লরেন্স। গত এক বছরে ‘হাঙ্গার গেমস’ সিরিজের এই তারকার আয়ের পরিমাণ ৪ কোটি ৬০ লাখ মার্কিন ডলার। তালিকায় দুই নম্বরে আছেন ‘গোস্টবাস্টার্স’-এর অভিনেত্রী মেলিসা ম্যাককার্থি। তার আয় হয়েছে ৩ কোটি ৩০ লাখ ডলার। ‘ক্যাপ্টেন আমেরিকা: সিভিল ওয়ার’ তারকা স্কারলেট জোহানসন আড়াই কোটি ডলার নিয়ে আছেন তিন নম্বরে। চার থেকে নয় নম্বরে আছেন যথাক্রমে জেনিফার অ্যানিস্টন, ফ্যান বিংবিং, শার্লিজ থেরন, অ্যামি অ্যাডামস, জুলিয়া রবার্টস, মিলা কুনিস।

 

বিডি-প্রতিদিন/ ২৪ আগস্ট, ২০১৬/ আফরোজ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর