২৫ আগস্ট, ২০১৬ ১২:২৬

স্বামীর বিরুদ্ধে হেনস্তার অভিযোগ আলিশার

অনলাইন ডেস্ক


স্বামীর বিরুদ্ধে হেনস্তার অভিযোগ আলিশার

আবারও হেনস্তার শিকার হলেন বলিউডের মডেল-অভিনেত্রী আলিশা খান। মাস দুই আগে নিজের মা এবং ভাইয়ের বিরুদ্ধে হেনস্তার অভিযোগ করেছিলেন। আর এবার নিজের স্বামীর বিরুদ্ধে একই অভিযোগ নায়িকার।

একটি মিডিয়া রিপোর্টের দাবি, নিজের স্বামী প্রযোজক লভ কাপুরের বিরুদ্ধে গাজিয়াবাদ থানায় হেনস্থার অভিযোগ দায়ের করেছেন আলিশা। অভিযোগে তিনি জানিয়েছেন, মদ্যপ অবস্থায় তাকে এক রেস্তোরাঁয় হেনস্তা করেন তার স্বামী। এরপর সেখানেই তাকে একলা ফেলে চলে যান লভ।

আলিশা বর্তমানে নিজের পরিবার থেকে একেবারেই বিচ্ছিন্ন। গত জুনে, নিজের সাবেক প্রেমিকের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ জানানোর ‘অপরাধে’ তার মা আর ভাই তাকে বাড়ি থেকে বের করে দিয়েছিলেন বলে পুলিশের কাছে অভিযোগে জানান আলিশা। এরপর বেশ কিছু দিন কখনও দিল্লির পথে পথে ঘুরছেন, কখনও বা রাত কাটাতে কোন মন্দিরের বারান্দায় আশ্রয় নিয়েছেন তিনি।

এরপরই নিজের দীর্ঘদিনের বন্ধু প্রযোজক লভ কাপুরকে বিয়ে করেন আলিশা। বিয়ে করার জন্যে ধর্মান্তরিতও হয়েছেন অভিনেত্রী। গাজিয়াবাদের ক্রসিং রিপাবলিকে একটি ফ্ল্যাটে থাকেন আলিশা এবং লভ। বিয়ের পরেই শুরু হয় দাম্পত্য কলহ। যার জেরে লভ বিবাহ বিচ্ছেদের দাবি তুললেও আলিশা তাদের সম্পর্কটাকে বাঁচিয়ে রাখতে চান বলেই দাবি করেছেন। তাই লভের বিরুদ্ধে হেনস্তার অভিযোগে পুলিশের দ্বারস্থ হলেও বিষয়টিকে আদালত পর্যন্ত নিয়ে যেতে চাইছেন না নায়িকা।

বলিউডের নতুন আবির্ভাব আলিশার পরবর্তী ছবি ‘আয়না’ এই মুহূর্তে মুক্তির অপেক্ষায় রয়েছে। কিছু দিন আগেই মুক্তি পাওয়া ‘মাই হাজব্যান্ড’স ওয়াইফ’ ছবিতে তিনি মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। এ ছাড়াও বেশ কিছু মিউজিক ভিডিওতেও কাজ করেছেন আলিশা।
 
বিডি-প্রতিদিন/২৫ আগস্ট, ২০১৬/মাহবুব

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর