২৮ আগস্ট, ২০১৬ ১৭:১৭

শাকিবের বিরুদ্ধে মামলা করতে চেয়েছিল বুবলির পরিবার!

অনলাইন ডেস্ক

শাকিবের বিরুদ্ধে মামলা করতে চেয়েছিল বুবলির পরিবার!

ঢালিউডের 'কিং খান' শাকিব খানের বিরুদ্ধে নাকি মামলা করতে চেয়েছিল নবাগত নায়িকা শবনম বুবলির পরিবার। আর এই বিস্ফোরক তথ্যটি গতকাল বেসরকারি টিভি চ্যানেলের ঈদ উপলক্ষ্যে নির্মিত ‘শোবিজ টু নাইট; ঈদ স্পেশাল’-এ জানিয়েছেন বুবলি। তিনি জানিয়েছেন, বুবলির পরিবারের সদস্যরা মামলার প্রাথমিক কাগজপত্র বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি, চলচ্চিত্র শিল্পী সমিতি ও প্রযোজক সমিতিতে পাঠিয়েছিলেন। সে সময়  শাকিব খান তার অন্য একটি চলচ্চিত্রের শুটিংয়ে দেশের বাইরে অবস্থান করছিলেন।

টেলিভিশন অনুষ্ঠানটির দৃশ্যধারণ শেষে বুবলি বলেন, আমি যখন নিউজ প্রেজেন্টারের পেশা ছেড়ে চলচ্চিত্রে অভিনয়ের সিদ্ধান্ত নিলাম। তখন এ বিষয়টি আমার পরিবারকে জানাই। আর তারা কিছুতেই রাজি হচ্ছিল না। পরিবার থেকে খুবই ঝামেলা করছিল। আর আমি আমার সিদ্ধান্তে তো অটল ছিলাম। এরমধ্যে হঠাৎ করেই একদিন জানতে পারলাম আমার পরিবারের সদস্যরা শাকিব খানের বিরুদ্ধে মামলা করার প্রস্তুতি নিচ্ছেন। আর প্রাথমিক কাগজপত্র তারা শিল্পী সমিতি, প্রযোজক সমিতি, আর পরিচালক সমিতিতে পাঠিয়ে দিয়েছেন। তখন আমার অভিনয়ের বিষয়টি নিয়ে খুব জল ঘোলা হচ্ছিল। এরপর আমার বাসায় এসে পরিচালক ও প্রয়োজক আমার বাবা-মাকে বিষয়টি বুঝিয়ে বললেন। এরপর তারা রাজি হয়েছেন।

অনুষ্ঠানটিতে 'কিং খান' শাকিবও অংশগ্রহণ করেছেন। এ বিষয়ে তিনি বলেন, তখন আমি কলকাতায় আমার একটি সিনেমার শুটিং করছিলাম। প্রযোজক টপি খান আমাকে ফোন করে বললেন, শাকিব ভাই শবনম বুবলিকে তো ‘বসগিরি’তে নেওয়া যাচ্ছে না। আপনার নামে তার পরিবারের সদস্যারা মামলা করতে যাচ্ছেন। আর মামলার প্রাথমিক কাগজপত্র বিএফডিসিতে পাঠিয়ে দিয়েছেন। তখন আমি প্রযোজককে বললাম, আপনি হিরোইনকে জিজ্ঞেস করেন সে অভিনয় করবে কি না? প্রযোজক জানান যে, বুবলির আত্মবিশ্বাস ছিল এমনই যে করেই হোক সে নায়িকা হিসেবে অভিনয় করবেই।

আসন্ন ঈদে বুবলির দুটি সিনেমা মুক্তি পাচ্ছে। একটির নাম ‘বসগিরি’, অপরটি ‘শুটার’। দুটি ছবিতেই বুবলির নায়ক শাকিব খান। টেলিভিশনের ওই অনুষ্ঠানটি মূলত আড্ডাধর্মী। শাকিব ও বুবলি ছাড়া অনুষ্ঠানে অারও দেখা যাবে ‘বসগিরি’ ছবির পরিচালক শামীম আহমেদ রনিকে। 

এদিকে, শবনব বুবলি সম্পর্কে শাকিব জানিয়েছেন নতুন এক খবর। তিনি বলেন, একটা বিষয় না বললেই নয়, বুবলি যে এতো ভালো নাচতে পারে তা আমি থাইল্যান্ডে গানের শুটিংয়ে না দেখলে বুঝতেই পারতাম না। আমার ধারণা ছিল সে ভিন্ন একটি মাধ্যম থেকে এসেছে মোটামুটি হয়তো পারে। শুটিংয়ের সময় এমনও হয়েছে মাঝেমাঝে আমার নাচের স্টেপ ভুল হচ্ছিল। কিন্তু সে একেবারে পারফেক্ট। এরপর তাকে জিজ্ঞেস করলাম বিষয়টি এমন কেন? সে বলল, আমি যেদিন থেকে নায়িকা হিসেবে অভিনয় করা শুরু করেছি, সেদিন থেকেই নাচের চর্চা করছি। আর যদিও ছোটবেলায় নিয়ম করেই নাচ শিখতাম। অভিজ্ঞতার বিষয় তো রয়েছেই।


বিডি-প্রতিদিন/ ২৮ আগস্ট, ২০১৬/ আফরোজ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর