Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১ সেপ্টেম্বর, ২০১৬ ২২:২৪
গ্রামবাসীদের বিয়ে করে ফেললেন দীপিকা, সোনাক্ষীরা!
অনলাইন ডেস্ক
গ্রামবাসীদের বিয়ে করে ফেললেন দীপিকা, সোনাক্ষীরা!

দীপিকা, সোনাক্ষী, জ্যাকলিনদের নাকি বিয়ে হয়ে গেছে! তাও আবার ভারতের উত্তরপ্রদেশের ফারুখাবাদ জেলার তিন বাসিন্দার সঙ্গে। এমন খবরে সরগরম সাহেবগঞ্জ গ্রামের আনাচ-কানাচ।

এই তিনজন ছাড়াও তালিকায় রয়েছে সদ্য মা হওয়া রানি মুখার্জির নামও।

জানা গেছে, সেখানকার রেশনকার্ডেই হয়েছে এমন ভুল। উত্তরপ্রদেশের এক রেশন দোকানের লিস্ট অনুযায়ী দীপিকা পাড়ুকোন, জ্যাকলিন ফার্নান্ডেজ ও সোনাক্ষী সিনহা স্থানীয় বাসিন্দা রাকেশ চন্দ্র, সাধু লাল ও রমেশ চন্দ্রের সঙ্গে বৈবাহিক সম্পর্কে আবদ্ধ। খবরটি প্রথম প্রকাশ্যে আসে ফারুখাবাদের খাদ্য ও সরবরাহ দপ্তরের ওয়েবসাইটে।

রেশন কার্ডের তথ্য অনুযায়ী, রামরূপ নামে এক ব্যক্তির স্ত্রী রানি মুখার্জি৷ এমনকি এই রেশন কার্ডগুলিতে বলা হয়েছে, দীপিকা জেনারেল ও বাকিরা ওবিসি তালিকার অন্তর্ভুক্ত। প্রত্যেক অভিনেত্রীর বার্ষিক আয় দেখানো হয়ছে ১৮০০০/- এবং ওবিসি তালিকার তিন অভিনেত্রী সরকারি ‘অন্ত্যদয়া’ স্কিমের অন্তর্ভুক্ত। এই খবর প্রচার হওয়ার সঙ্গে সঙ্গেই প্রশ্ন উঠেছে এপিএল ও বিপিএল কার্ডের অপব্যবহার নিয়ে।

সমাজকর্মীরা বিষয়টির প্রতিবাদ করেন ও রেশন দোকানের মালিকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। কায়েমগঞ্জ তহশিলের এসডিএম অজিত সিংহ জানিয়েছেন, বিষয়টি নিয়ে প্রশাসনিক কর্তকর্তাদের সঙ্গে আলোচনা হবে ও ভুল সংশোধন করা হবে৷ অপরাধীকে চিহ্নিত করে উপযুক্ত শাস্তি দেওয়া হবে।

বিডি প্রতিদিন/  ০১ সেপ্টেম্বর ২০১৬/ সালাহ উদ্দীন

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow