Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২ সেপ্টেম্বর, ২০১৬ ১৩:৩০
ইতিমধ্যে বুবলীর ফ্যান হয়ে গেছি: পরীমণি
নিজস্ব প্রতিবেদক
ইতিমধ্যে বুবলীর ফ্যান হয়ে গেছি: পরীমণি
পরীমনি ও বুবলী শবনম

আসন্ন ঈদুল আজহা উপলক্ষে মুক্তি পেতে যাচ্ছে পরীমণি অভিনীত ‘রক্ত’ ছবিটি। পরীমণির ক্যারিয়ারের অনেক কিছু নির্ভর করছে বড় বাজেটের এ ছবিটির সফলতার উপর।

এখন পর্যন্ত পরীমণির কয়েকটি ছবি মুক্তি পেলেও পরীর উল্লেখযোগ্য কাজ হতে যাচ্ছে এটি। এ নিয়ে বেশ আশাবাদী জনপ্রিয় এই নায়িকা। প্রতিযোগিতার এ বাজারে নবাগত নায়িকা বুবলী ও তার ছবির জন্য শুভকামনা জানিয়েছেন পরী।

চিত্রনায়ক শাকিব খানের বিপরীতে দুটি ছবিতে অভিনয় করেছেন নবাগতা বুবলী শবনম। ‘শুটার’ ও ‘বসগিরি’ নামের ছবিগুলো মুক্তি পাচ্ছে ঈদে। শাকিবের নায়িকা হিসেবে দর্শকের বাড়তি আগ্রহ থাকবে বুবলীর প্রতি। অন্যদিকে ‘রক্ত’ দিয়ে একাই লড়তে হবে পরীকে। ঈদে বড়পর্দায় পরীর প্রতিদ্বন্দ্বী বুবলী। এরপরও বুবলীকে শুভেচ্ছা জানাতে ভুল করেননি তিনি।

কাজের খাতিরে এখন ভারতের কলকাতায় আছেন পরীমণি। শুক্রবার (২ সেপ্টেম্বর) সকালে ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে বুবলীকে শুভকামনা জানিয়েছেন পরী। তিনি লিখেছেন, ‘হ্যালো বুবলি দি। এত্ত এত্ত ভালোবাসা আর একটা ‘হাগ’ তোমার জন্যে। তোমাকে যে কি বলবো বুঝতে পারছি না। তুমি অনেক লাকি একটা গার্ল। আমার জানা মতে, আমাদের ইন্ডাস্ট্রিতে তুমিই একমাত্র হিরোইন যার কি-না ক্যারিয়ারের প্রথম দুটো ছবিই দেশের নাম্বার ওয়ান হিরোর সাথে, রনি দার (শামীম আহাম্মেদ রনি) মতো মেকার, ভালো প্রডাকশনের বিগ বাজেটের ছবি দিয়ে ঈদে অভিষেক পাচ্ছো। আর আমি কিন্তু ইতিমধ্যে তোমার ফ্যান হয়ে গেছি। তোমার হাসি, চোখ, মাশআল্লাহ্। বাকিটা ফ্যান হবো ঈদে তোমার ছবি দেখে। ’

একই স্ট্যাটাসে পরী শাকিব সম্পর্কে লিখেছেন, “আমি একজন সিনেমার দর্শক , একজন সুপারস্টার হিরোর ভক্ত…একটি ভালো গল্পের ছবি ‘বসগিরি’র জন্য দোয়া ভালোবাসা অনেক অনেক শুভকামনা জানাচ্ছি। বসগিরি নামটা শুধু বস শাকিব খানের সাথেই মানায়। আমাদের কিং খানকে নিয়ে আসলেই কি কিছু লেখা যায়! তুমি তো অপ্রতিদ্বন্দ্বী কিং। এইটুকুই বলার- ঈদ মানেই নাম্বার ওয়ান শাকিব খান। ঈদ মানেই শাকিব খানের ছবি। "

স্ট্যাটাসে পরী আরও লিখেছেন, “ঈদের সবগুলো ছবিই সুপার ডুপার হিট করুক। আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রি ঘুরে দাঁড়াক প্রতিনিয়ত। সবাই যেন গর্ব করে ‘বাংলা ছবি’ না বলে আমাদের ছবি বলতে পারে। ”

 

বিডি-প্রতিদিন/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow