Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি, ২০১৭

প্রকাশ : ৪ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:০৪
আপডেট : ৪ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:০৫
কুস্তিগিরের সামনে ক্ষমা চাইলেন সালমান! (ভিডিও)
অনলাইন ডেস্ক
কুস্তিগিরের সামনে ক্ষমা চাইলেন সালমান! (ভিডিও)

আগে তাকে দেখা গিয়েছিল মহাকাশচারীর বেশে চাঁদে ঘুরে ফিরে বেড়াচ্ছিলেন। সেখান থেকে এবার পৌঁছে গেলেন কুস্তির আখড়ায়। যে আখড়া তাকে ‘সুলতান’ নামেই বেশি চেনে। ঠিক ধরেছেন, কথা হচ্ছে সুপারস্টার সালমান খানের। কিন্তু সালমানকে ফের কুস্তির আখড়ায় দেখা যাচ্ছে কেন? তবে কি ‘সুলতান’ পার্ট টু-র শুটিং শুরু হচ্ছে? আসলে ব্যাপারটি তা নয়। আসলে দাবাং খান এখন ব্যস্ত ‘বিগ বস’ দশম পর্ব নিয়ে। আর তারই প্রোমোতে তার ব্লকবাস্টার ছবি ‘সুলতান’-এর স্মৃতি তাজা হয়ে উঠল।

তবে এবার কুস্তিগিরের ভূমিকায় নয়, বরং বলা যেতে পারে কুস্তিগিরদের মেন্টরের ভূমিকায় দেখা গেল সালমানকে। খুব তাড়াতাড়ি টিভি-র পর্দায় ফিরছে ‘বিগ বস’। আর ছোট পর্দার সবচেয়ে জনপ্রিয় রিয়েলিটি শো-এর এবারের ইউএসপি সাধারণ জনগণ। অর্থাৎ এবার শুধু সেলেবই নয়, শো-তে অংশ নেবেন সাধারণ মানুষও।

সালমান খান শো-এর সঞ্চালক হওয়ার পর থেকে ‘বিগ বস’ জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছে। প্রতিবারই নতুন নতুন চমক থাকে এই শো-তে। এবারও চমকে কোন ঘাটতি রাখতে চান না উদ্যোক্তারা। তাই তো এক একটি প্রোমোতে এক এক রকম সাজে দেখা যাচ্ছে সালমানকে। মুক্তি পেয়েছে সিজন টেনের নতুন প্রোমো। দেখে নিন কুস্তিগিরকে হাত জোড় করে কী বললেন সুলতান-

 

সূত্র: সংবাদ প্রতিদিন

বিডি প্রতিদিন/৪ সেপ্টেম্বর ২০১৬/হিমেল-১৯

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow