Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৬ সেপ্টেম্বর, ২০১৬ ০৩:৩০
চার বছর পর ফের করণ জোহর
অনলাইন ডেস্ক
চার বছর পর ফের করণ জোহর

একতরফা প্রেম, আর তাকে কেন্দ্র করেই চারটি জীবনের টানাপোড়েন। চার বছর পর করণ জোহর আবারও পরিচালনায় এলেন। তার পরিচালিত ছবি 'অ্যায় দিল হ্যায় মুশকিল'-এ অভিনয় করছেন রণবীর কাপুর, অনুষ্কা শর্মা, ঐশ্বরিয়া রায় বচ্চন ও ফাওয়াদ খান।

করণ জোহর পরিচালিত রোমান্টির ড্রামা 'অ্যায় দিল হ্যায় মুশকিল' নিয়ে কৌতুহল রয়েছে। চার বছর বিরতির পর প্রযোজনা এবং পরিচালনা নিয়ে কামব্যাক করণ জোহরের। পর্দায় প্রথমবার রণবীর-ঐশ্বরিয়া জুটি, রয়েছে অনুষ্কা শর্মা, ফাওয়াদ খানও। আবার উপরি পাওনা ক্যামিও চরিত্রে শাহরুখ খান, কাজল।  

তবে এখানেই শেষ নয়, গল্পের চমক হারিয়ে দেবে সব গুঞ্জনকে। ছবিতে রণবীরের নাম অয়ন, আর অনুষ্কার নাম ALIZEH। দুজনের সম্পর্কের মধ্যে ঢুকে পড়ে ঐশ্বরিয়া রায়। গল্পের এই সময়েই রণবীর-ঐশ্বরিয়ার ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে ভালই সমালোচনা হয়েছে। যা শেষ পর্যন্ত গড়িয়েছিল বচ্চন পরিবার পর্যন্ত।

আবার ছবিতে ফাওয়াদ খানের সঙ্গে রণবীরের সম্পর্কের ঈঙ্গিতও পাওয়া যাচ্ছে। তবে কি ছবিতে রণবীর হোমোসেক্সুয়্যাল? কারণ একটি ইন্টারভিউতে রণবীর বলেছিলেন কাপুর এন্ড সন্সে ফাওয়াদের চরিত্র না দেখলে তিনি এধরনের চরিত্র করতে রাজিই হতেন না। ছবিতে কি কারণে বিচ্ছেদ হয় রণবীর-অনুষ্কার? ফাওয়াদের সঙ্গে সম্পর্ক কী দানা বাধবে রণবীর না অনুষ্কার? চার বছর পর পরিচালকের টুপি মাথায় দিলেন, আর তৈরি করলেন এই জটিল ট্রাইঙ্গেলের।  তবে সব কৌতুহলের অবসান হবে ২৮শে অক্টোবর ছবি মুক্তির পর।

সূত্র: জি নিউজ

বিডি প্রতিদিন/৬ সেপ্টেম্বর ২০১৬/হিমেল-১০

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow