Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৬ সেপ্টেম্বর, ২০১৬ ০৪:১১
বন্ড চরিত্রের জন্য ৯৯৬ কোটি টাকার অফার!
অনলাইন ডেস্ক
বন্ড চরিত্রের জন্য ৯৯৬ কোটি টাকার অফার!

বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল, অভিনেতা ড্যানিয়েল ক্রেগকে নাকি বন্ড মুভি সিরিজে নাও দেখা যেতে পারে। কিন্তু সম্প্রতি বিশ্বস্ত সূত্রে খবর মিলেছে, ড্যানিয়েল ক্রেগকে আগামী দু’টি সিনেমার জন্য প্রায় ৯৯৬ কোটি টাকা অফার করেছে সোনি প্রোডাকশন হাউজ।

শোনা যাচ্ছিল, পরবর্তী বন্ড হতে পারেন টম হিউজেস। ০০৭-এর চরিত্রের জন্য ইদ্রিস এলবা, টম হিডলস্টোন ও আইডান টার্নারের নামও আলোচনায় উঠে আসছিল। কিন্তু সূত্রের খবর, পরবর্তী দু’টি সিনেমাতেও জেমস বন্ড হচ্ছেন ড্যানিয়েল ক্রেগই।

রেডার অনলাইন সূত্রের খবর, সোনি স্টুডিও ক্রেগের সঙ্গে তাদের চুক্তি নবায়ন করতে প্রবল আগ্রহী। কারণ প্রোডাকশন হাউজের কর্তারা জানেন, বন্ড সিরিজের মুভিতে ক্রেগকে সাদরে গ্রহণ করেছেন দর্শকরা। তাই পরবর্তী সিনেমায় তাকে জেমস বন্ডের চরিত্রে না দেখতে পেলে দর্শকরা মুখ ফিরিয়ে নিতে পারেন। সম্ভবত সেই নিরাপত্তাহীনতা থেকেই রেকর্ড অঙ্কের অর্থের বিনিময়ে ক্রেগকে বন্ড চরিত্রের জন্য নিশ্চিত করতে চায় সোনি ও বন্ড সিরিজের স্বত্বাধিকারীরা।

সূত্রের খবর, প্রোডাকশন হাউস তাদের ‘ডিস্ট্রিবিউশন রাইটস’-এ রদবদল আনতে যাচ্ছে। চুক্তি সফল হলে সম্ভবত পরের দুটি সিনেমাতেও বন্ড থাকছেন ক্রেগই। তবে তারপর তিনি ব্যাটন তুলে দেবেন উত্তরাধিকারীর হাতে। ২০০৫ সাল থেকে বন্ড সিরিজের চারটি সিনেমায় ক্রেগকে বড়পর্দায় দেখা গেছে। তাকে শেষবার বন্ডের চরিত্রে দেখা গিয়েছে ২০১৫ সালের ‘স্পেকটর’ সিনেমায়। আজ পর্যন্ত বন্ডের চরিত্রে অভিনয়ের জন্য সর্বোচ্চ পারিশ্রমিক পেয়ে এসেছেন ৪৮ বছরের ক্রেগ।

সূত্র: সংবাদ প্রতিদিন

বিডি প্রতিদিন/৬ সেপ্টেম্বর ২০১৬/হিমেল-১১

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow