Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৭ সেপ্টেম্বর, ২০১৬ ১১:৩০
৩ মাস পার না হতেই হিডলস্টোন-টেইলরের বিচ্ছেদ
অনলাইন ডেস্ক
৩ মাস পার না হতেই হিডলস্টোন-টেইলরের বিচ্ছেদ

প্রতিবারই প্রেমিকের সঙ্গে বিচ্ছেদ হলে একটি করে গান লিখেন বিশ্বের জনপ্রিয় সংগীততারকা টেইলর সুইফট। আরও একবার এসেছে সেই মাহেন্দ্রক্ষণ। টেইলরভক্তরা শিগগির একটি হৃদয়স্পর্শী গান উপহার পেতে যাচ্ছেন। কারণ এরিমধ্যে 'থর' তারকা টম হিডলস্টোনের সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে টেইলরের।  

টেইলরভক্তরা নিশ্চয়ই খুব অবাক হননি এ বিচ্ছেদে। কারণ অনেক আগেই বিচ্ছেদ টেইলরের জীবনে নিত্যনৈমিত্তিক ঘটনায় পরিণত হয়েছে।  

সদ্য সাবেক হওয়া প্রেমিক টম হিডলস্টোনের বিরুদ্ধে টেইলর অভিযোগ তুলেছেন, সম্পর্কের বিষয়টি জনসম্মুখে আনার ব্যাপারে টমের আগ্রহ একটু বেশিই। আর এ বিষয়টিই পছন্দ নয় টেইলরের। এতে তিনি বেশ 'অস্বাচ্ছন্দ্যবোধ' করেন বলেও শোনা গেছে।  

ব্যক্তিগত জীবনকে টেইলর ব্যক্তিগতই রাখতে চেয়েছেন সবসময়। কিন্তু হিডলস্টোন তার উল্টো। চলতি মাসের শেষের দিকে অ্যামি অ্যাওয়ার্ডসের রেড কার্পেটে হাঁটবেন টেইলর। হিডলস্টোনেরও ইচ্ছে ছিল সেই রেড কার্পেটে তিনিও হাঁটবেন প্রেমিকার হাতে হাত রেখে। কিন্তু তাতেই বিপত্তি বেঁধেছে দু'জনের মধ্যে। এর আগে কখনোই কোনো প্রেমিকের সাথে রেড কার্পেটে হাঁটেনটি টেইলর।  

গত জুনে ডেটিং শুরু করা টেইলর-হিডলস্টোন জুটিকে মনে করা হয়েছিল একেবারে অবিচ্ছেদ্য। সৈকতে ঘুরে বেড়ানো, মার্কেটে কিংবা পার্টিতে এ জুটির ছিল সরব উপস্থিতি। তারা দুজনেই সবসময় মিলিয়ে পোশাক পরতেন। যেন একেবারে মানিকজোড়। কিন্তু তিন মাস পার হওয়ার আগেই সেই প্রেমে ফাটল ধরেছে। সূত্র : ডেইল মেইল।


বিডি-প্রতিদিন/০৭ সেপ্টেম্বর, ২০১৬/ফারজানা

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow