Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৭ সেপ্টেম্বর, ২০১৬ ১২:১৪
বক্স অফিস কাঁপানোর অপেক্ষায় বলিউডের নবাগত বিদেশিনীরা
অনলাইন ডেস্ক
বক্স অফিস কাঁপানোর অপেক্ষায় বলিউডের নবাগত বিদেশিনীরা

দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়ার মতো অভিনেত্রীরা একদিকে যেমন পাড়ি জমাচ্ছেন বিদেশবিভুঁইয়ে, অন্যদিকে বিদেশী অভিনেত্রীরাও নিজেদের মতো করে জায়গা দখল করছে বলিউডে। চলতি বছরেই বড় বড় বাজেটের বেশ কয়েকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন কয়েকজন বিদেশী অভিনেত্রী।

এ নিয়ে বেশ আলোচনাও হচ্ছে বলিউড পাড়ায়। কেমন করবেন এসব অভিনেত্রীরা, তা নিয়েও চলছে গুঞ্জন।  

আগামী বছর ঈদে মুক্তি পাবে বলিউডের জনপ্রিয় নির্মাতা কবির খানের ‌'টিউবলাইট' ছবিটি। এতে সালমান খানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে এখন আলোচনায় আছেন চীনা অভিনেত্রী ঝু ঝু। 'বিউটি অ্যান্ড দ্য বিস্ট'-এর মাধ্যমে হলিউডে তার আগেই অভিষেক হয়েছে। তবে 'টিউবলাইট'ই ঝু ঝুর প্রথম বলিউড ছবি।  

আগামী বছরের ২৬ জানুয়ারি মুক্তি পাচ্ছে শাহরুখের 'রইস' ছবিটি। এর মাধ্যমে বলিউডে অভিষেক হচ্ছে আরেক বিদেশি অভিনেত্রীর। তিনি পাকিস্তানি তারকা মাহিরা খান। এর আগে পাকিস্তানে 'বোল', 'বিন রোয়ে'র মতো ছবিতে কাজ করে বেশ জনপ্রিয়তা পান ৩৩ বছর বয়সী এ অভিনেত্রী। 'রইস' ছবিটির শ্যুটিং শেষ, এখন চলছে পোস্ট প্রোডাকশনের কাজ।  

বলিউডে আরও যেসব বড় বাজেটের ছবি আসছে তার প্রথম কাতারেই আছে অজয় দেবগনের 'শিবা'। অভিনয়ের পাশাপাশি ২৮ অক্টোবর মুক্তি পাওয়ার অপেক্ষায় থাকা ছবিটি অজয় নিজেই পরিচালনা করছেন। আর এতে অজয়ের সঙ্গে নায়িকা হিসেবে আছেন পোলিশ অভিনেত্রী এরিকা কার। ছবিটির মাধ্যমে বলিউডের খানদের টেক্কা দেয়ার অপেক্ষায় আছেন অজয়। ছবিটি নিয়ে নানা কারণে বেশ আলোচনাও হচ্ছে। তবে সবকিছু ছাপিয়ে ছবিটিতে পোলিশ অভিনেত্রীর অভিষেক নিয়েই এখন সবার মধ্যে আগ্রহ।  

ক্যাটরিনা কাইফ, জ্যাকুলিন ফার্নান্দেজ, নারগিস ফাখরি; বলিউডে বিদেশী অভিনেত্রীর তালিকা খুব একটা ছোট নয়। ভিন্ন সংস্কৃতিতে এসে নানা বাধায় পড়তে হয়েছে তাদের, ছিল ভাষাগত সমস্যাও। তবে সুঅভিনয়ের মাধ্যমে তারা জয় করেছেন দর্শকহৃদয়। দেখা যাক নবাগত বিদেশিনীরা এবার বলিউডপ্রেমীদের প্রত্যাশা কতটা পূরণ করতে পারেন।  সূত্র : ইন্টারনেট।  

 

বিডি-প্রতিদিন/০৭ সেপ্টেম্বর, ২০১৬/ফারজানা

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow