Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৭ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:১৭
সানি লিওনের সম্পত্তির মূল্য ৮৭ মিলিয়ন!
অনলাইন ডেস্ক
সানি লিওনের সম্পত্তির মূল্য ৮৭ মিলিয়ন!

ভারতীয় বংশোদ্ভূত কানাডায় জন্ম নেওয়া একসময়ের পর্ন সুপারস্টার সানি লিওন এখন ব্যস্ত বলিউডের ছবিতে অভিনয় নিয়ে। ভারতীয় একাধিক গণমাধ্যমের প্রকাশ পাওয়া খবর থেকে জানা গেছে, ৩৫ বছর বয়সী এই অভিনেত্রীর বর্তমানে সম্পত্তির পরিমাণ প্রায় ৮৭ মিলিয়ন ডলার।

কানাডার অন্টারিওতে ১৯৮১ সালের ১৩মে সানি লিওন জন্ম নেন। শৈশবে তিনি ছিলেন দুরন্ত প্রকৃতির। স্কুলজীবনে মাত্র ১৩ বছর বয়সে প্রথম যৌন অভিজ্ঞতার স্বাদ নেন। ২১ বছর বয়সী বিশ্ববিদ্যালয় পড়ুয়া ওই বয়ফ্রেন্ডের হাত ধরেই নিতান্তই শখের বশে তার সঙ্গে একটি পর্ন ছবিতে অভিনয় করেন সানি। মাত্র ১৭ বছর বয়সে ওই একটি পর্নে কাজ করে সানির হাতে আসে কচকচে দুই হাজার ডলার। পরে অবশ্য জানতে পারেন, প্রথম সম্মানী হিসেবে তিনি পেয়েছিলেন পাঁচ হাজার ডলার। কিন্তু তার সেই বয়ফ্রেন্ড তিন হাজার ডলার নিজের পকেটে ভরে।

নিজের একটা শখের গাড়ি কেনার জন্য বছরখানেক পর দ্বিতীয় পর্ন ছবিতে অভিনয় করেন সানি লিওন। কিন্ত নগদ টাকার নেশা ততোদিনে তাকে পয়ে বসে। কানাডর পর্ন ইন্ডাস্ট্রিতে শুরু করেন ক্যারিয়ার। এরই মধ্যে প্রথম বয়ফ্রেন্ডের জোচ্চুরি তার কাছে ফাঁস হয়ে যাওয়ায় সম্পর্কটা ভেঙে যায়। আরেক পর্ন অভিনেতা ড্যানিয়েলের সঙ্গে গড়ে ওঠে তার সম্পর্ক। ২০০১ সালে তারা বিয়ে করেন। দুজন মিলে দুহাতে উপার্জন করতে থাকেন ডলার।

বলিউডে সানি লিওন প্রবেশ করেন ২০১১ সালে ‘বিগ বস’ শো ‘র মাধ্যমে। এই শো চলাকালীন সময়েই নামী পরিচালক মহেশ ভাট তাকে ‘জিসম-২’ তে অভিনয়ের প্রস্তাব দেন। যদিও পরে পূজা ভাট ছবিটি পরিচালনা করেন।

সানির প্রথম ছবি ‘জিসম ২’ সুপারফ্লপ হয়। কিন্তু এর মাধ্যমেই সানি লিওনের বলিউড যাত্রা শুরু হয়। ‘রাগিনী এমএমএস ২’ সানি লিওনের প্রথম হিট ছবি। সানির ‘শ্যুটআউট অ্যাট ওয়ালদা’, ‘হেইট স্টোরি ৩’, ‘বলবিন্দর ফেমাস হো গ্যায়া’, এবং ‘সিং ইজ ব্লিং’ ছবিতেও তিনি কাজ করেছেন।

সম্প্রতি সানির ক্যারিয়ারে আরও একটি বড় ঘটনা ঘটে। তিনি বলিউড কিং শাহরুখ খানের ছবি ‘রইস’-এর একটি আইটেম গানে কোমর দুলিয়েছেন। ছবিটি এখন মুক্তির অপেক্ষায় আছে।

এটাই শেষ নয়; শাহরুখের পর অজয় দেবগন এবং ইমরান হাশমির সঙ্গে বাদশাহ ছবিতেও কাজ করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন সানি।

কানাডায় নিজের মালিকানার ফার্ম হাউজ লিজ দেওয়া টাকা ব্যবসায় খাটিয়ে আর বলিউডে প্রাপ্য সম্মানী মিলে সানি লিওনের আয়-উপার্জন বেড়েই চলেছে। সব মিলিয়ে তিনি এখন ৮৭ মিলিয়ন ডলার মালিক বলে জানিয়েছে তার হিসাব তত্বাবধানকারী একটি প্রতিষ্ঠান।

বিডি-প্রতিদিন/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow