Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৮ সেপ্টেম্বর, ২০১৬ ০৪:৪৭
তবে কী বেঁচে আছেন মাইকেল জ্যাকসন!
অনলাইন ডেস্ক
তবে কী বেঁচে আছেন মাইকেল জ্যাকসন!
ছবি: সংগ্রিহীত

পপ সম্রাট মাইকেল জ্যাকসন। ২০০৯ সালের ২৫ জুন ভক্তদের কাঁদিয়ে পরলোক গমন করেন তিনি।

বিশ্বের মানুষ এই সত্যটাই জেনে আসছেন। যদিও বিশ্বখ্যাত এ সংগীতশিল্পীর এমন হাজারো ভক্ত আছেন, যারা এখনো মনে করছেন মাইকেল জ্যাকসন বেঁচে আছেন ।

মাইকেল জ্যাকসন বেঁচে আছেন এই গুঞ্জন প্রায়ই শোনা যায়। এ গুঞ্জনের পালে নতুন করে হাওয়া দিয়েছে সম্প্রতি এ পপ তারকার মেয়ে প্যারিস জ্যাকসনের একটি সেলফি।  

সম্প্রতি ইন্সটাগ্রামে একটি সেলফি পোস্ট করেন প্যারিস। গাড়িতে বসে তোলা সেই ছবির পেছনে দেখা যায় একটি মানুষের অবয়ব। মাথায় হ্যাট পরা সেই অবয়ব দেখে ভক্তদের ধারণা এটি আর কেউ নন মাইকেল জ্যাকসন। এরপর এই তারকা বেঁচে আছেন এ নিয়ে ছবির নিচে অসংখ্য মন্তব্য করতে থাকেন তার ভক্তরা। পাশাপাশি ছবিটি নিয়ে শুরু হয় নানা যুক্তিতর্ক উপস্থাপন। তবে ধারণা করা হচ্ছে- এটি মাইকেল নন বরং পোশাকের স্তুপকে মাইকেল বলে ভুল করছেন ভক্তরা।

 এর আগে গত মে মাসে একটি ভিডিও প্রকাশিত হয়েছিল। ‘মাইকেল জ্যাকসন অ্যাপেয়ার্স আফটার সেভেন ইয়ার্স (২০১৬) উইথ প্রুফ’ শিরোনামের একটি ভিডিওতে বলা হয় কানাডা অথবা আফ্রিকার কোনো এক স্থানে লুকিয়ে আছেন মাইকেল।  

কেউ কেউ এমটি মনে করনে, মৃত্যুর পরে মাইকেল এখনো তার বড়িতে ভূত হয়ে ঘুরে। মাঝে মাঝেই রাতে নাকি জ্যাকসনের ঘর থেকে অদ্ভূত আওয়াজ আসে।  

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow