Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৮ সেপ্টেম্বর, ২০১৬ ১২:১৭
শুভশ্রী-ওমের গানে বিশ্বরেকর্ড!
অনলাইন ডেস্ক
শুভশ্রী-ওমের গানে বিশ্বরেকর্ড!

শুভশ্রী-ওম অভিনীত বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনার ‘প্রেম কি বুঝিনি’ ছবির ‘আমি রাজি’ গানটি বিশ্বরেকর্ড গড়তে যাচ্ছে। গানে  ৩৪ বার পোশাক বদলেছেন নায়ক ও নায়িকা।

দাবি ওঠেছে, বিশ্ব চলচ্চিত্রের ইতিহাসে সবচেয়ে বেশিবার পোশাক বদলানোর রেকর্ড নাকি এটিই। তাই চলচ্চিত্রটির সাথে সংশ্লিষ্ট সবার আশা, এটা বিশ্বরেকর্ডের খাতায় খুব শিগগির নাম লেখাতে সক্ষম হবে।

আমি রাজি গানটি গেয়েছেন অ্যাশ কিং ও মধুবন্তী। কোরিওগ্রাফি করেছেন জয়েশ প্রধান। ছবিটি পরিচালনা করেছেন সুদীপ্ত সরকার। যৌথভাবে ছবিটি প্রযোজনা করেছে বাংলাদেশের প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া ও ভারতের একুশে মুভ্যিজ। প্রযোজনা সংস্থার দাবি, বিশ্বে সম্ভবত এই প্রথম কোনো গানে এতবার পোশাক বদলানো হয়েছে। ছবিটিতে আরো অভিনয় করেছেন বাংলাদেশের ফেরদৌস, অমিত হাসান, জান্নাতুল ফেরদৌস পিয়া, ভারতীয় অভিনেতা আশিস বিদ্যার্থী।

তবে এত বার পোশাক বদলানো নিয়ে সমালোচনাও মুখর হয়েছে চলচ্চিত্র বিশ্লেষকরা। তাদের প্রশ্ন, এক গানে এতবার পোশাক পরিবর্তনের পর সিনেমায় কন্টিনিউটির হাল কী হবে? কেউ আবার এ নিয়ে বেশ তামাশাও করেছেন। তাদের মতে, গানটির কস্টিউম ডিজাইনারের এক গানেই যা খাটতে হয়েছে এত খাটনি বোধহয় ফ্যাশন শোয়ের আগে কোনো ডিজাইনারকেও খাটতে হয় না! সূত্র : সংবাদ প্রতিদিন

 

বিডি-প্রতিদিন/০৮ সেপ্টেম্বর, ২০১৬/ফারজানা

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow