Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৮ সেপ্টেম্বর, ২০১৬ ২০:১৬
বিমান থেকে নামিয়ে দেওয়া হল সিদ্ধার্থ ও ক্যাটরিনাকে!
অনলাইন ডেস্ক
বিমান থেকে নামিয়ে দেওয়া হল সিদ্ধার্থ ও ক্যাটরিনাকে!

চলতি বছরের শুরু থেকেই দুভার্গ্যের জালে আটকা পড়ে আছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। একটার পর একটা খারাপ অভিজ্ঞতার সম্মুখীন হতে হচ্ছে তাকে।

প্রথমে রণবীরের সঙ্গে বিচ্ছেদ, তারপর ‘ফিতুর’ ছবিটির আশানুরূপ সাফল্য না পাওয়া এবং শেষটায় ছবির প্রচার করতে গিয়ে বিমান থেকে নেমে যেতে বাধ্য হওয়া।

শুনতে অবাক লাগলেও ঘটনা কিন্তু সত্য। ভারতীয় সংবাদ মাধ্যম ‘মুম্বাই মিরর’-এর খবর অনুযায়ী, সফর করার সময় বিমান থেকে নামিয়ে দেওয়া হয় ক্যাটরিনা কাইফ এবং সিদ্ধার্থ মালহোত্রাকে। এয়ার ইন্ডিয়ার কেবিন ক্রু মেম্বাররা নাকি সিড এবং ক্যাটকে বিমান থেকে নেমে যেতে বলেন।  

এই ঘটনা প্রকাশ্যে আসতেই জোর আলোচনা শুরু হয়েছে বলিউডে। জানা গেছে, সিড ও ক্যাট নাকি তাদের আগামী ছবি ‘বার বার দেখো’র প্রচারণায় ছিলেন। পাশাপাশি তাদের AI-317 ফ্লাইটে সফর করারও কথা ছিল। কিন্তু তারা নাকি ছবির প্রচারে এতোটাই ব্যস্ত ছিলেন যে বোর্ডিং পাস পাওয়ার পরেও তারা ছবির প্রচারই করে চলেছিলেন, বিমানমুখো হননি। শুধু তাই নয়, তারা ভক্তদের দাবি-দাওয়া মেটাতে ব্যস্ত থাকার জন্য ফ্লাইটের দেরিও হচ্ছিল। আর এরপরই নাকি ফ্লাইটের বাকি যাত্রীরা গোটা ঘটনায় অসন্তোষ প্রকাশ করেন। যে কারণে এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ ঠিক করেন তাদের বিমানে যেতে দেওয়া হবে না।

যদিও এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ এ অভিযোগ অস্বীকার করেছে। তাদের পক্ষ থেকে জানানো হয়েছে, বিমান থেকে সিড ও ক্যাটকে নামিয়ে দেওয়া হয়নি। বরং তারা নিজেরাই বিমানে সফর করতে চাননি। সূত্র: সংবাদ প্রতিদিন।

 

বিডি-প্রতিদিন/ ০৮ সেপ্টেম্বর, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow