Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৯ সেপ্টেম্বর, ২০১৬ ১৬:৫৫
লেডিস পার্কে ওম-পিয়া
অনলাইন প্রতিবেদক:
লেডিস পার্কে ওম-পিয়া

রাজধানীর গুলশান লেডিস পার্কে সময় কাটাচ্ছেন অভিনেতা ওম ও অভিনেত্রী পিয়া। তবে ব্যক্তিগত কারণে নয়, প্রয়োজনটা ছবির শুটিং-এর। জাজ মাল্টিমিডিয়ার নির্মাণাধীন ছবি 'প্রেম কি বুঝিনি'র শুটিং-এ আজ অংশ নিলেন টলিউডের ওম এবং ঢালিউডের পিয়া।  

এ প্রসঙ্গে বাংলাদেশ প্রতিদিনকে পিয়া বলেন, কিছুক্ষন আগে লেডিস পার্কের একটি সিকোয়েন্স ক্যামেরা বন্দী করা হল। সহ-অভিনেতা ছিলেন ওম। ইতোমধ্যে আমার অংশের সব কাজ প্রায় শেষ। বাকি শুধু একটি গান। গানটির শুট আউট হলেই ইতি টানবো 'প্রেম কি বুঝিনি'র শুটিং-এর।  

যৌথ প্রযোজনার এ ছবিতে আরও অভিনয় করেছেন কলকাতার শুভশ্রী। এতে একটি বিশেষ অতিথি চরিত্রে অভিনয় করেছেন পিয়া। তবে অতিথি চরিত্র হলেও শুধু ৩০ সেকেন্ড বা ১ মিনিটের জন্য নয়, এখানে পিয়াকে তুলে ধরা হয়েছে একটু ভিন্ন আঙ্গিকে। ইতোমধ্যে লন্ডনে শুটিংও সম্পন্ন হয়েছে পিয়ার।  

উল্লেখ্য, লন্ডন কলেজ অব লিগ্যাল স্ট্যাডিস (এলসিএলএস) থেকে গ্রাজুয়েট সম্পন্ন করেছেন পিয়া। মডেলিং ও অভিনয়ের পাশাপাশি আইন পেশাতেও ক্যারিয়ার গড়তে চান তিনি। ইতোমধ্যে ব্রিস্টল ইউনিভার্সিটি থেকে বার এট ল' পড়তে অফার লেটারও পেয়ে গেছেন। বর্তমানে দেশের অন্যতম আইনজীবী ও সংবিধান প্রণেতা ড. কামাল হোসেনের তত্ত্বাবধায়নে ইন্টার্নি করছেন পিয়া।

 


বিডি প্রতিদিন/৯ সেপ্টেম্বর ২০১৬/হিমেল-০৯

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow