Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৯ সেপ্টেম্বর, ২০১৬ ১৮:৪৭
জন্মদিনে অক্ষয়ের সাগর সফর
অনলাইন ডেস্ক
জন্মদিনে অক্ষয়ের সাগর সফর

জন্মদিনে কিছু করা হোক বা না-ই হোক, সময়টা সবার কাছেই বিশেষ বলে মনে হয়! এই দিনটা যে শুধুই নিজের! এই দিনটা থেকেই শুরু হয়েছিল পৃথিবীর পথে সফরনামা, এই দিনটা জড়িয়ে রয়েছে অস্তিত্বের সঙ্গে! ফলে অনেকেই জন্মদিনটা বিশেষ করে ছুটিতে কাটান! 

তবে অক্ষয় কুমারের জন্মদিন বলে কথা। আজ তিনি ৪৯ বছরে পা দিলেন। আর এক বছর গেলেই তার নাম উঠবে পঞ্চাশের কোঠায়! সে দিক থেকে দেখলে জন্মদিনটা কী একটু হলেও বিশেষ নয়?

অবশ্য বয়স তো মাত্রই মানসিক একটা ব্যাপার! এখনও অক্ষয় কুমারকে দেখলে রীতিমতো যুবক বলেই মনে হয়! তা ছাড়া তার মেজাজটিও সদ্য যৌবনে পা দেওয়া এক পুরুষের মতোই ভারহীন! ফলে বয়স নয়, অন্য কারণে এ বছরের জন্মদিনটা বিশেষ!

সেটা তার ছায়াছবির সাফল্য। চলতি বছরের শুরুতেই ‘এয়ারলিফট’ ভাল বাণিজ্য এনে দিয়েছে বক্স অফিসে। সম্প্রতি প্রশংসা আর পয়সা- দুটোই কুড়িয়েছে ‘রুস্তম’। তার পরেই মুক্তি পেতে চলেছে ‘হাউজফুল ৩’। ফলে এ বছরটায় সাফল্য আর পরিশ্রম- দুটোই চলছে তার হাত ধরে!

সেই জন্যই জন্মদিনের প্রাক্কালে এক জেট বিমানে দেশ ছেড়েছেন নায়ক। পরিবারের সঙ্গে পাড়ি দিয়েছেন অজানার পথে। কোথায় গিয়েছেন, তা কাউকে জানাননি! তবে ছুটির ডাকে সাড়া দিয়েও সোশ্যাল মিডিয়ায় জন্মদিন উদযাপনের একটি ছবি পোস্ট করতে ভোলেননি অক্ষয়।  

সেই ছবিতে দেখা যাচ্ছে অক্ষয়ের সাগর-সফরের এক ঝলক। সাদা এক জাহাজ নীল সাগরের বুক চিরে ভেসে চলেছে। আর সেই ক্রুজের ডেকে ছোট্ট মেয়ের সঙ্গে খুনসুটি চলছে নায়কের। ছবির সঙ্গে লিখেছেন নায়ক, 'সোনালি রোদ, মৃদুমন্দ হাওয়া আর আমার রাজকন্যার সঙ্গে খুনসুটি! পারফেক্ট জন্মদিন তো একেই বলে!'

সূত্র: সংবাদ প্রতিদিন

বিডি প্রতিদিন/৯ সেপ্টেম্বর ২০১৬/হিমেল-১৫

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow