Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১১ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:১৭
তবে কী সংসার ভাঙ্গছে রচনার?
অনলাইন ডেস্ক
তবে কী সংসার ভাঙ্গছে রচনার?

শােনা যাচ্ছে, ছোটপর্দার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নম্বর ওয়ান’-এর সঞ্চালক অভিনেত্রী রচনা বন্দোপাধ্যায় নাকি তাঁর স্বামীর সঙ্গে সম্পর্কের ইতি টানছেন।

কলকাতার কয়েকটি গসিপ ম্যাগাজিনের খবর, রচনা ও তাঁর স্বামী নাকি আর এক সঙ্গে থাকেন না।

২০০৭ সালে প্রবাল বসুর সঙ্গে ঘর বেঁধেছিলেন রচনা। প্রনিল নামে তাঁদের একটি নয় বছরের ছেলেও রয়েছে। প্রনিল রচনার সঙ্গেই থাকে। আর তাঁর স্বামী সময় পেলেই ছেলের সঙ্গে সময় কাটান। রচনা এবং তাঁর স্বামী এমনিতে সব অনুষ্ঠানে একসঙ্গে যান। কিন্তু একটি ম্যাগাজিনের প্রতিবেদন সম্প্রতি একটি ঈদ পার্টিতে দেখা যায় তাঁরা আলাদা ছিলেন। তবে এই অভিনেত্রী সব সময়েই তাঁর ব্যক্তিগত জীবনকে লাইমলাইটের আড়ালে রাখতে পছন্দ করেন। তাঁর ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবরাও এ বিষয়ে কোন মন্তব্য করেননি।

৯০-এর দশকের গোড়ার দিকে রচনা তাঁর কেরিয়ার শুরু করেন। তার পর থেকেই বাংলা ভাষা ছাড়াও ভিন্ন ভাষার কিছু ছবিতে তিনি অভিনয় করেন। অমিতাভ বচ্চন অভিনীত ‘সূর্য্যবংশম’ ছবিতে তাঁর অভিনয় নজর কেড়েছিল।

অভিনয় জগতে নাম করার পাশাপাশি তাঁর নাম জড়িয়েছিল জনপ্রিয় অভিনেতা সিদ্ধান্ত মহাপাত্রের সঙ্গে। বিয়েও করেছিলেন তাঁরা। কিন্তু ২০০৪ সালে সেই বিয়ে ভেঙে যাওয়ার পরে তিনি নতুন সংসার পেতেছিলেন প্রবালের সঙ্গে। তবে কী এখন সেই সম্পর্কেরও ইতি টানছেন তিনি?

সূত্র: এবেলা

বিডি-প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow