১৩ সেপ্টেম্বর, ২০১৬ ১৫:৩৮

‘শরীর দেখিয়েই আমার নাম’

অনলাইন ডেস্ক

‘শরীর দেখিয়েই আমার নাম’

ছবি: সংগৃহীত

শরীরী প্রদর্শনীতে সিদ্ধহস্ত পুনম পাণ্ডে। আর এ কারণেই তিনি রাতারাতি উঠে এসেছেন বহুল জনপ্রিয় সেলিব্রিটিদের তালিকায়। প্রথমে মডেল- পরে অভিনেত্রী। বছর দেড়েক আগে ‘নেশা’ নামে একটি ছবি করেছিলেন তিনি। তবে সেই সিনেমা সে ভাবে বক্স অফিসে দাগ ফেলতে না পারলেও পুনম ভক্তদের মনে গভীর ভাবেই দাগ কেটেছিল।

এবার তাঁর ভক্তদের জন্য আরো একটি সিনেমায় পুনম পাণ্ডে। ‘দ্য উইকেন্ড’ নামে এই স্বপ্লদৈর্ঘ্যের সিনেমাটি তৈরি হয়েছে মূলত মোবাইল ইউজারদের কথা মাথায় রেখেই। এই ছবির অন্যতম প্রোডিউসারও তিনি। সম্প্রতি তাঁর হাতেই এই ছবির ট্রেলার লঞ্চ হয়। আর সেখানেই তাঁকে নিয়ে ওঠা গত কয়েক বছরের একের পর এক বিতর্ক বিষয়ে মুখ খুলেছেন পুনম পাণ্ডে।

শরীর না দেখালে এই খ্যাতি আসত না, তা স্বীকার করে নিয়েছেন তিনি। ‘দ্য উইকেন্ড’ সিনেমার ট্রেলার লঞ্চে পুনম সাফ জানান- ‘প্রচারে আসতে সকলেই যে যার মতো করে কোন না কোন পদ্ধতি বের করে। আমিও তা করেছি এবং এটা এতটাই ভালভাবে কাজ করেছে যে আমি খুব খুশি।’

পুনম আরো জানিয়েছেন, ‘তিনি সতী-সাবিত্রী নন, আর এখন সারা শরীরে কাপড় ঢেকে তিনি সামনে এলে কেউ বিশ্বাসই করবে না। সকলে তাঁকে মিথ্যাবাদী বলবেন।’ নগ্নতা আর শরীরী প্রদর্শনই তাঁর ইউএসপি, যা তিনি ছাড়তে চান না বলেই জানিয়েছেন পুনম।  

সূত্র: এবেলা

বিডি-প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর