Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৩ সেপ্টেম্বর, ২০১৬ ১৬:৪৫
শাকিব খানের ছবিতে এসব 'দৃশ্য' কেন থাকবে?
অনলাইন ডেস্ক
শাকিব খানের ছবিতে এসব 'দৃশ্য' কেন থাকবে?
শাকিব-বুবলীর এই ছবি নিয়ে কোন আপত্তি নেই। যত আপত্তি শাহরিয়াজ-জারার অশ্লীল দৃশ্য নিয়ে।
রাজু চৌধুরী পরিচালিত এবারের ঈদে মুক্তি পেয়েছে আলোচিত ছবি 'শুটার'। ছবির নায়ক হিসেবে প্রধান চরিত্রে শাকিব খান থাকলেও পার্শ্ব-চরিত্রে অভিনয় করছেন অভিনেতা শাহরিয়াজ।
কিন্তু 'শুটার' ছবিতে শাহরিয়াজের কিছু বিতর্কিত দৃশ্যের জন্য পরিচালক রাজু চৌধুরীকে সমালোচনার মুখে পড়তে হয়েছে। যে শুটার ছবি নিয়ে শাকিব খান বেশ আশাবাদী ছিলেন সেই শুটার নিয়ে এখন শাকিব খান, অভিষিক্ত বুবলী তেমন কোনো কথাই বলছেন না। রাজু চৌধুরীর শুটার ছবিটি  অশ্লীলতায় ভরপুর সেটা ছবির ট্রেইলারই স্পষ্ট ইঙ্গিত দেয় ।  

ইতিমধ্যে সোশাল মিডিয়ায় ছবিটির ট্রেইলারের বিভিন্ন অংশ নিয়ে আলোচনা-সমালোচনা শুরু হয়।   ট্রেইলারেই একটি গোসলের দৃশ্য ছাড়াও বেশকিছু রগরগে দৃশ্য দেখানো হয়েছে। আর কারণেই শাকিব ভক্তরা ক্ষেপেছেন অনেক বেশি। তারা বলছেন, 'শাকিব খানের ছবিতে কেন অশ্লীলতা থাকবে?'

ট্রেইলারে একটি গানে শাহরিয়াজ ও জারার গান গত দশকের অন্ধকার বাংলা চলচ্চিত্রের কথা মনে করিয়ে দিচ্ছে। এছাড়াও এ ছবিতে অভিনয় করেছেন নায়করাজ রাজ্জাক তনয় সম্রাট ও তিথি কবির।    

শুটার ছবিটি আলোচনায় আসে ছবির শুটিং চলাকালীন সময়ই। শাকিব খান কমলাপুর ইনল্যান্ড কনটেইনার ডিপোতে (আইসিডি) 'শুটার ছবির মারপিটের দৃশ্যধারণ করছিলেন। সে সময় তিনি একটি দৃশ্যে দোতলা ভবন থেকে লাফিয়ে নিচে পড়ে গিয়ে আহত হন। এসময় তার হাঁটুতে চোট লাগে। বাঁ পা মচকে যায়।

ছবিতে শাকিব ছাড়াও আরও দুই নায়ক রয়েছেন, এই নিয়ে দর্শক মহলে যথেষ্ঠ কৌতুহল তৈরি হয়। সম্প্রতি শুটারের ট্রেইলার অনলাইনে প্রকাশিত হয়। আর এরপরই ছবিটি নিয়ে অনলাইনেই চলছে আলোচনা সমালোচনা।  

 

বিডি-প্রতিদিন/তাফসীর  

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow