Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর, ২০১৬ ০৯:০৯
শরীরের যে অংশ বেশি বিক্রি হয়!
অনলাইন ডেস্ক
শরীরের যে অংশ বেশি বিক্রি হয়!

বিশ্বের সব দেশেই নায়িকারা যতটা না অভিনয়ের জন্য বিখ্যাত, তার চেয়েও বেশি খ্যাতি কুড়িয়ে থাকেন শারীরিক সৌন্দর্য দিয়ে। যে নায়িকার শরীরের যে অংশ নজরকাড়া, তাই বার বার তুলে ধরা হয় ছবিতে, রুপালি পর্দায়! সেই বিষয়টিই এবার মুখ ফুটে বলে দিলেন বলিউডের জনপ্রিয় নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া।

তিনি জানিয়েছে, তার শরীরের কোন অংশটি সবচেয়ে বেশি বিক্রি হয়! তাঁর শরীরের মধ্যে সবচেয়ে বেশি বিক্রি হয় পা!

'আজকাল সেরা ১২টা কী ১৫টা জিনিসের মতো আমার পা বিক্রি হয়', বলছেন নায়িকা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের মেক-ওভার নিয়ে বলতে গিয়ে এসব কথা বলেন তিনি। প্রিয়াঙ্কা বলেন, 'অল্প বয়সে চেহারা নিয়ে আমার সাংঘাতিক একটা হীনম্মন্যতা ছিল! আমার মনে হত, আমি বেশ কুৎসিত দেখতে! কিন্তু যখন মিস ইন্ডিয়ার খেতাব পাই, তখন আমার কাছে অকল্পনীয় বলে মনে হয়েছিল! আসলে, তার আগে পর্যন্তও আমি ছিলাম রীতিমতো এক টম-বয়! ছোট করে কাটা চুল, হাতে-পায়ে কাটাছড়ার দাগ! তার পরে একটা সময়ে নিজের লুক (চেহারা) নিয়ে সচেতন হলাম। নিজেকে সাজিয়ে-গুছিয়ে রাখতে শিখলাম! সে সব করে দেখছি, আজকাল সেরা ১২টা কী ১৫টা জিনিসের মতোই আমার পা বিক্রি হয়। '  

প্রিয়াঙ্কার এই বক্তব্যই জানান দিচ্ছে যে, সাফল্যকে বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করছেন তিনি। এ সংক্রান্ত একটা ভিডি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন তিনি। সেখানে তাঁকে দেখা যাচ্ছে বিখ্যাত খবরের কাগজ নিউ ইয়র্ক পোস্ট পড়তে! তারা বেশ বড়সড় এক সাক্ষাৎকার ছাপিয়েছে নায়িকার। সঙ্গে ছেপেছে একগুচ্ছ ছবিও! বুঁদ হয়ে সেটাই দেখে চলেছেন নায়িকা।

সূত্র : সংবাদ প্রতিদিন

বিডি প্রতিদিন/ ১৬ সেপ্টেম্বর ২০১৬/ এনায়েত করিম

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow