Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০১৭

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর, ২০১৬ ০২:৪৫
আপডেট : ১৮ সেপ্টেম্বর, ২০১৬ ১২:৪৭
খোলামেলা পোশাক পরে বিপাকে নার্গিস
অনলাইন ডেস্ক
খোলামেলা পোশাক পরে বিপাকে নার্গিস

মাস কয়েক আগেই বেফাঁস মন্তব্য করে বিপদে পড়েছিলেন নার্গিস ফাখরি। যার জন্য বেশ কিছু দিন বিদেশে গা ঢাকা দিতে হয় নায়িকাকে! তারপরে দেশে ফিরলেন। শুটিং করলেন রীতেশ দেশমুখের সঙ্গে ‘ব্যাঞ্জো’ ছবির! এবার সেই ছবির প্রচারে গিয়ে ফের বিপাকে পড়লেন নার্গিস!

সম্প্রতি তার আপকামিং ব্যাঞ্জো ছবির প্রচারে একটি ডান্স রিয়্যালিটি শোতে গিয়েছিলেন নার্গিস। সঙ্গে ছিলেন রীতেশ দেশমুখও। আর সেখানেই পড়লেন বিপাকে নায়িকা। আয়োজকরা স্পষ্ট জানালেন নার্গিসকে, এই পোশাকে তিনি ছবির প্রচার করতে পারবেন না! তাকে যেভাবেই হোক, গাউনটা একটু জুড়ে নিতে হবে!

ভাবছেন, এটা নায়িকার ব্যক্তি স্বাধীনতায় হস্তক্ষেপ? আয়োজক বললেন, যেহেতু এটা ফ্যামিলি শো তাই নার্গিস যেন পোশাকের উন্মুক্ত অংশ ঢেকে তবেই ক্যামেরার মুখোমুখি হন। কারণ এই দুঃসাহসী পোশাকে দেখা দিলে ওই অনুষ্ঠান যে তার সর্বজনগ্রাহ্যতা হারাবে, এমন একটা আশঙ্কা তাই কাজ করেছিল অনুষ্ঠানকর্তাদের মনে!

প্রথমে নার্গিস মানতে না চাইলেও পরে তাকে পোশাকের সামনের অংশ পিন-আপ করে নিতে হয়। শো’এ নার্গিসের সেই ছবি প্রকাশ্যে আসার পর সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে পক্ষে-বিপক্ষে তর্ক-বিতর্ক। তবে এমন অবমাননাকর ঘটনার সম্মুখীন হতে হয়েছে যাকে, সেই নার্গিস কী বলছেন এখনও জানা যায়নি।

বিডি-প্রতিদিন/১৮ সেপ্টেম্বর, ২০১৬/মাহবুব

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow